1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০:২৬ অপরাহ্ন

শিরোনাম :
সব মোবাইলের জন্য একই চার্জার বাধ্যতামূলক করার প্রস্তাব এসএসসি পরীক্ষা নভেম্বরে, এইচএসসি ডিসেম্বরে: শিক্ষামন্ত্রী সিলেটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্কলার্সহোমের ছাত্র নিহত মহারাষ্ট্রে নারকীয় ঘটনা, ২৯ জন মিলে তরুণীকে গণধর্ষণ দাঁড়িয়ে থাকা পিকআপে ট্রাকের ধাক্কা, নিহত ৩ আফগানিস্তানে ১৫০ সংবাদপত্র বন্ধ ওসির কক্ষে হত্যা মামলার আসামিকে লাইভে জিজ্ঞাসাবাদ, তোলপাড় নিউ ইয়র্কে জাতিসংঘ সাধারণ পরিষদের সাইডলাইনে সেন্টার ফর এনআরবি’র হাইব্রিড কনফারেন্স অনুষ্ঠিত আট হাজার কোটি টাকা দামের বিমানে মোদির মার্কিন সফর, বিতর্কের ঢেউ ভারতজুড়ে ‘ইভানা আমাকে জানায় তার স্বামী পরকীয়ায় লিপ্ত’

আমাকেও গ্রেফতার করুন: মমতা

মমতা বন্দ্যোপাধ্যায়। ফাইল ছবি

মৃদুভাষণ ডেস্ক :: নারদা কেলেঙ্কারি ইস্যুতে ভারতের পশ্চিমবঙ্গ রাজ্য সরকারের পরিবহন মন্ত্রী ও তৃণমূল নেতা ফিরহাদ হাকিমসহ তৃণমূল নেতাদের গ্রেফতার করা হয়েছে।

সোমবার সকালে তাদের তুলে নিয়ে যায় সেন্ট্রাল ব্যুরো অব ইনভেস্টিগেশন (সিবিআই)।

ঘটনার পর পরই সিবিআই দফতরে গিয়ে হাজির হয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাকেও গ্রেফতারের কথা বলেন তিনি।

ভারতের সংবাদমাধ্যম জি নিউজে প্রকাশ, সকালে নিরাপত্তারক্ষীদের নিয়ে মমতা সোজা উঠে যান সিবিআই দফতরের নিজাম প্যালেসের ১৪ তলায়। পৌঁছে যান সিবিআইয়ের ডিআইজির ঘরের সামনে। সেখানেই তিনি চেয়ার নিয়ে বসেই তিনি বলেন, আমাকেও গ্রেফতার করুণ।

মমতার দাবি, রাজ্য সরকারকে না জানিয়ে যখন তৃণমূলের তিন নেতাকে গ্রেফতার বেআইনি। এটা যখন করা হয়েছে, তখন তৃণমূল প্রধান বাদ যাবেন কেন। তাকেও গ্রেফতার করতে হবে।

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়, সোমবার সকালে নবান্নে যাওয়ার জন্য বাড়ি থেকে বেরিয়েছিলেন মমতা। তবে তিন নেতার গ্রেফতারের খবরে বাড়ি থেকে সোজা চলে আসেন নিজাম প্যালেসে।

তৃণমূল নেতা আইনজীবী অনিন্দ্য রাউত ভারতীয় গণমাধ্যমকে জানান, ‘বেআইনিভাবে’ গ্রেফতারের প্রতিবাদে তাকেও গ্রেফতার করতে হবে বলে দাবি তুলেছেন মমতা। নাহলে তিনি সিবিআই দফতর থেকে বেরোবেন না মমতা।

কলকাতার আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, সকালে মন্ত্রী ফিরহাদ হাকিম, সুব্রত মুখোপাধ্যায়, বিধায়ক মদন মিত্রকে তুলে আনা হয় সিবিআই দফতর নিজাম প্যালেসে। এ ছাড়াও তুলে আনা হয় শোভন চট্টোপাধ্যায়কেও। কোনো নোটিশ ছাড়া মাত্র দেড় ঘণ্টার ব্যবধানে চার জনকে তুলে আনা হয়। পরে গ্রেফতার দেখানো হয় তাদের।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com