1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৭:০১ পূর্বাহ্ন

শিরোনাম :
সব মোবাইলের জন্য একই চার্জার বাধ্যতামূলক করার প্রস্তাব এসএসসি পরীক্ষা নভেম্বরে, এইচএসসি ডিসেম্বরে: শিক্ষামন্ত্রী সিলেটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্কলার্সহোমের ছাত্র নিহত মহারাষ্ট্রে নারকীয় ঘটনা, ২৯ জন মিলে তরুণীকে গণধর্ষণ দাঁড়িয়ে থাকা পিকআপে ট্রাকের ধাক্কা, নিহত ৩ আফগানিস্তানে ১৫০ সংবাদপত্র বন্ধ ওসির কক্ষে হত্যা মামলার আসামিকে লাইভে জিজ্ঞাসাবাদ, তোলপাড় নিউ ইয়র্কে জাতিসংঘ সাধারণ পরিষদের সাইডলাইনে সেন্টার ফর এনআরবি’র হাইব্রিড কনফারেন্স অনুষ্ঠিত আট হাজার কোটি টাকা দামের বিমানে মোদির মার্কিন সফর, বিতর্কের ঢেউ ভারতজুড়ে ‘ইভানা আমাকে জানায় তার স্বামী পরকীয়ায় লিপ্ত’

তারা জন্ম নিয়েছিলেন একসঙ্গে, মৃত্যু হলো কয়েক ঘণ্টার ব্যবধানে

মৃদুভাষণ ডেস্ক :: ১৯৯৭ সালের ২৩ এপ্রিল জন্ম হয়েছিল জোফ্রেড গ্রেগরি ও রালফ্রেড গ্রেগরি নামে যমজ দুই ভাইয়ের। দেখতে একইরকম দুই ভাই পড়াশোনা করেছেন কম্পিউটার ইঞ্জিনিয়ারিং নিয়ে। চাকরি করতে হায়দারাবাদে।

গত ২৩ এপ্রিল তারা ২৪ বছরে পা দেন। জন্মদিনের ঠিক পরেই দুই ভাই করোনায় আক্রান্ত হন। প্রাথমিক অবস্থায় বাড়িতেই তাদের চিকিৎসা চলছিল।

কাকতালীয়ভাবে, দুজনের মৃত্যুও হয়েছে একসঙ্গে। গত সপ্তাহে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে জোফ্রেড ও রালফ্রেড মারা গেছেন।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়েছে, গত ২৪ এপ্রিল একই সঙ্গে প্রচণ্ড জ্বর আসে দুই ভাইয়ের। তাদের করোনার নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। করোনার সঙ্গে লড়াইয়ের পর গত সপ্তাহে কয়েক ঘণ্টার ব্যবধানে তাদের মৃত্যু হয়েছে।

তাদের বাবা রাফেল বলেন, আমি জানতাম, যদি আমাদের ছেলেরা সুস্থ হয়, তাহলে তারা একসঙ্গে বাড়ি ফিরবে, আর তা না হলে না। একজনের সঙ্গে যা ঘটতো, অন্যজনের সঙ্গেও সেটাই ঘটতো। তাদের জন্মের পর থেকেই এমন হয়ে আসছিল। জোফ্রেডের মৃত্যুর সংবাদ পাওয়ার পর আমার স্ত্রীকে বলেছিলাম, রালফ্রেড একা বাড়ি ফিরবে না। তারা এক ঘণ্টার ব্যবধানে ১৩ ও ১৪ মে মারা যায়।

রালফ্রেড হাসপাতালের বেডে শুয়ে শেষ ফোনটা তার মাকে করেছিল। ফোনে সে জোফ্রেডের শারীরিক পরিস্থিতি সম্পর্কে জানতে চেয়েছিল। তবে তার মা তাকে জানান, দিল্লির হাসপাতালে তার ভাইকে ভর্তি করা হয়েছে।

মায়ের এই কথা শুনে রালফ্রেড বলেছিল, ‘মা তুমি মিথ্যা বলছ।’


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com