1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৮:০১ অপরাহ্ন

শিরোনাম :
‘ভাইরাসের ভারতীয় ভ্যারিয়েন্ট বিশ্বের জন্য উদ্বেগ’, প্রতিবেশীদের জন্য অশনি সঙ্কেত কালবৈশাখী ঝড়ে দৌলতদিয়া ঘাটের পন্টুন ছিঁড়ে পদ্মায় মাইক্রোবাস আন্দোলনের মুখে বাড়ল ঈদের ছুটি রাশিয়া-চীনের তৈরি বিপুল অস্ত্রের চালান জব্দ করল যুক্তরাষ্ট্র হটস্পট দক্ষিণ এশিয়া, ভারতের প্রতিবেশীদের জন্য অশনি সংকেত মমতার নতুন মন্ত্রিপরিষদে সংখ্যালঘু ৭ মুসলিম আফগানিস্তানে স্কুলে জঙ্গি হামলায় নিহত বেড়ে ৬৮, বেশিরভাগই স্কুলছাত্রী ভারতের যে রাজ্যে প্রতি দুজনের একজন করোনা পজিটিভ করোনায় বিপর্যস্ত ভারতে আরও ৪ হাজারের বেশি মৃত্যু সোহরাওয়ার্দী উদ্যানে গাছ কাটা নিয়ে এবার ‘আদালত অবমাননার’ অভিযোগ

ওবায়দুল কাদেরের ‘গাঙচিল’-এ ফেরদৌস-পূর্ণিমা

মৃদুভাষন ডেস্ক :: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের লেখা উপন্যাস ‘গাঙচিল’ নিয়ে সিনেমা বানাচ্ছেন নির্মাতা নঈম ইমতিয়াজ। সেই সিনেমায় জুটি হয়ে অভিনয় করবেন ফেরদৌস ও পূর্ণিমা।

গতকাল সোমবার (৬ আগস্ট) রাজধানীর গুলশানে একটি হোটেলে আনুষ্ঠানিকভাবে চুক্তিতে সই করেন ফেরদৌস ও পূর্ণিমা।

জানা গেছে, সিনেমাটিতে ফেরদৌস অভিনয় করবেন সাংবাদিকের চরিত্রে। আর পূর্ণিমাকে দেখা যাবে এনজিও কর্মীর চরিত্রে। সিনেমার শুটিং শুরু হবে ডিসেম্বর থেকে।

এ প্রসঙ্গে ফেরদৌস বলেন, মৌলিক গল্পের ছবি দর্শক পছন্দ করেন। সেটা মাথায় রেখেই ছবিটি করতে যাচ্ছি। ছবিতে আমি একজন সংবাদকর্মী হিসেবে হাজির হবো। এখানে আমার নাম হবে সাগর।

পূর্ণিমা বলেন, আমি চাইছিলাম এই ধরনের গল্পে কাজ করতে। ছবিতে একজন এনজিও কর্মীর চরিত্রে অভিনয় করবো। আমার চরিত্রের নাম মোহনা।

পরিচালক নঈম ইমতিয়াজ জানান, ছবিটির গল্পকার মাননীয় মন্ত্রী চেয়েছেন নায়ক-নায়িকা হিসেবে ফেরদৌস ভাই আর পূর্ণিমা আপুকে। আমাদেরও ইচ্ছে ছিল একই। কারণ এই গল্পের চরিত্রে তাদের দুজনকে ভালো মানাবে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com