1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

বুধবার, ১৩ অক্টোবর ২০২১, ০২:৪৩ অপরাহ্ন

প্রথম ম্যাচেই ‘ডাক’ মারলেন নাসির, দুর্ভাগা আশরাফুল

মৃদুভাষণ ডেস্ক :: বর্ষা মৌসুম শুরুর প্রাক্কালে মাঠে গড়াচ্ছে বহুল কাঙ্ক্ষিত ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল)। যার ফলও পেয়েছে প্রথম দিনেই। বৃষ্টি বাগড়ায় বিকেএসপিতে পণ্ড হয়েছে দুটি ম্যাচ।

আজ প্রথম দিনেই ৬টি ম্যাচ হওয়ার কথা ছিল। এর মধ্যে মুশফিকুর রহিমের ঝড়ো ব্যাটিংয়ে পার্টেক্সের বিপক্ষে ৭ উইকেটে জয় পেয়ে আবাহনী।

এ মুহূর্তে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের বিপক্ষে খেলছে খেলাঘর সমাজ কল্যাণ সমিতি। আগে ব্যাটিংয়ে নেমে দুর্দান্ত শুরু করেন শেখ জামালের দুই ওপেনার মোহাম্মদ আশরাফুল ও সৈকত আলী। অপরদিকে শূন্য রান দিয়ে ডিপিএল শুরু করলেন আলোচিত তারকা অলরাউন্ডার নাসির হোসেন।

রিশাদ হোসেনের বলে এলবিডব্লিউয়ের ফাঁদে পড়ার আগে ২৫ বলে ৩৮ রানের ঝড়ো ইনিংস খেলেন সৈকত। ৪টি বাউন্ডারি ও ২টি ছক্কার মার ছিল তার ইনিংসে।

দুর্দান্ত খেলে যাচ্ছিলেন জাতীয় দলের প্রথম সুপারস্টার আশরাফুল। ৩৪ বলে ৩৮ রানের ইনিংসও খেলেন। কিন্তু খেলাঘরের জহুরুল ইসলামের থ্রোতে দুর্ভাগ্যজনক রান আউটের শিকার হয়ে ফেরেন তিনি।

আশরাফুল ফিরে আসলে তিন নম্বরে ব্যাটিং করতে নামেন নাসির হোসেন। শুরু থেকেই অপ্রস্তুত দেখা গেছে তাকে। ৫ বল মোকাবিলায় করে রানের খাতাই খুলতে পারেননি তিনি। সৈয়দ খালেদ আহমেদের বলে বোল্ড হয়ে মাঠ ছাড়েন এ অলরাউন্ডার।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com