1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

রবিবার, ২৫ জুলাই ২০২১, ০২:৪৬ অপরাহ্ন

তিন তরুণের ইভেন্ট ম্যানেজমেন্ট ফার্ম মিরর

মৃদুভাষণ রিপোর্ট :: বর্তমানে ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানিগুলোর চাহিদা ব্যাপক হারে বাড়ছে। নিজেদের স্পেশাল দিনটিকে স্মরণীয় করে রাখতে সকলকেই সহায়তা নিতে হচ্ছে ইভেন্ট ম্যানেজমেন্টের।

কর্পোরেট ইভেন্ট থেকে শুরু করে…জন্মদিন, বিবাহ বার্ষিকী,আকদ, গায়ে হলুদ, বিয়ে, বউভাত, সাংস্কৃতিক অনুষ্ঠান, যে কোনো ধরনের ইভেন্ট ই একদম শুরু থেকে শেষ পর্যন্ত সম্পূর্ণ দায়িত্ব নিয়ে থাকে একটি ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান ।

এমনি একটি ইভেন্ট ফার্ম “Mirror event management Ltd” ফেইসবুকে এই নামেও একটি পেইজ ও রয়েছে যেটি কিনা,খুব অল্প সময়ে বেশ জনপ্রিয়তা লাভ করেছে।

সাম্প্রতিক মুন্সিগঞ্জে তাদের করা একটি বিয়ের ইভেন্টের কাজ রীতিমত ফেইসবুকে ভাইরাল হয়, যেটি কিনা বিভিন্ন গ্রুপ এবং পেইজে শেয়ার করা হয়েছে কয়েক শতাধিক বার।

এই বিষয়ে তাদের মতামত জানাতে চাইলে…. উক্ত প্রতিষ্ঠানের তিন তরুণ… উদ্যোক্তা মোঃ বুলবুল আহমেদ, মোঃ সাব্বির আহমেদ, ও শিল্পী জানান আমরা বরাবরই ইউনিক কিছু করার চেষ্টা করি, ক্লাইন্ট কে তার বাজেট অনুযায়ী কাস্টমাইজেশনের সুবিধা অফার করে থাকি, সেজন্যই মূলত আমাদের কাজগুলো খুব সহজেই সকলের নজরে আসতে সক্ষম হয়। তাতে করে কাজের মধ্যে নতুনত্ব যোগ হয়। আজকাল সবারই চাওয়া,তাদের স্পেশাল দিনে ভিন্ন কিছু হোক। আমরা ক্লাইন্টের এই দিকটায় পুরোপুরি প্রাধান্য দিয়ে থাকি। কারণ,গ্রাহক সন্তুষ্টি ই হচ্ছে আমাদের মূল লক্ষ্য।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com