1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১২:৪৬ অপরাহ্ন

চলন্ত বিমান থেকে লাফিয়ে নামার চেষ্টা, বেঁধে রাখা হলো নারীকে (ভিডিও)

মৃদুভাষণ ডেস্ক :: চলন্ত বিমানে যাত্রীদের বিরূপ আচরণ নতুন কিছু নয়। অনেক সময় বিমানের কর্মীদের সঙ্গেও দুর্ব্যবহার করে থাকেন যাত্রীরা।তবে মধ্য আকাশে চলন্ত বিমানের দরজা খুলে লাফিয়ে নামার চেষ্টার নজির বোধহয় খুব বেশি নেই। চলন্ত বিমান থেকে নামার চেষ্টা করায় এক নারীকে বেঁধে রাখতে বাধ্য হয়েছেন বিমানকর্মীরা।

গণমাধ্যমের প্রতিবেদনে জানা গেছে, যুক্তরাষ্ট্রের এক নারী মধ্য আকাশে চলন্ত বিমানের দরজা খুলে লাফিয়ে নামার চেষ্টা করেন। বিমানকর্মীরা প্রথমে তাকে বুঝিয়ে শান্ত করার চেষ্টা করেন। কিন্তু ওই নারী অসংলগ্ন আচরণ করতে থাকলে বাধ্য হয়ে তাকে টেপ দিয়ে সিটের বেঁধে রাখেন বিমানকর্মীরা।

টেক্সাস থেকে নর্থ ক্যারোলিনা যাওয়ার পথে আমেরিকান এয়ারলাইন্সের এক বিমানে এই ঘটনা ঘটে। তিন ঘণ্টার ফ্লাইটে ওই নারী নার্ভাস ব্রেকডাইনের শিকার হয়ে অসংলগ্ন আচরণ শুরু করেন বলে প্রতিবেদনে বলা হয়েছে।

এদিকে, ওই নারীকে এভাবে টেপ দিয়ে সিটের সঙ্গে বেঁধে রাখার সমালোচনা করেছেন অনেকে। তাদের মতে, ভালো কোনো উপায়ে ওই পরিস্থিতি সামাল দিতে পারতেন বিমান কর্তৃপক্ষ। যদিও বিমান কর্তৃপক্ষের দাবি সেসময় পরিস্থিতি সামাল দেওয়ার জন্য অন্য কোনো উপায় মাথায় আসেনি তাদের।

 

https://youtu.be/K2IlBZ9euhA


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com