1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

মঙ্গলবার, ১২ অক্টোবর ২০২১, ০২:১১ পূর্বাহ্ন

নিজের শরীরে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেন ছাত্রলীগ নেতা

মৃদুভাষণ ডেস্ক :: স্ত্রীর সঙ্গে অভিমান করে নিজের শরীরে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে আত্মহত্যা করেছেন জীবন (২২) নামে ছাত্রলীগ নেতা। বুধবার তার মৃত্যু হয়। বৃহস্পতিবার তার লাশ দাফন করা হয়।

এর আগে ২ আগস্ট দেওয়ানগঞ্জ পৌরসভার ৩নং ওয়ার্ডের মাটিয়া খোলা গ্রামে নিজের শরীরে আগুন ধরিয়ে দেন জীবন।

স্থানীয় লোকজন জানান, সরকারি আব্দুল খালেক মেমোরিয়াল ডিগ্রি কলেজের ছাত্র ও ৩নং ওয়ার্ড ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জীবন (২২) সহপাঠীকে ভালোবেসে বিয়ে করেন। বিয়ের পর থেকেই স্ত্রীর সঙ্গে জীবনের কলহ চলে। পরিবার ছেড়ে আলাদা বাসা ভাড়ায় থাকেন। জীবিকা নির্বাহের জন্য স্থানীয় একটি প্রাইভেট হাসপাতালে চাকরি করতেন। স্ত্রীর সঙ্গে মনোমালিন্য ছিল নিত্য ঘটনা।

জীবনের মা শেফালী বেগম জানান, তার একমাত্র ছেলে জীবন ভালোবেসে সহপাঠীকে বিয়ে করে। স্ত্রীকে সে খুবই ভালোবাসত। ঘটনার দিন দুপুরে মনের ক্ষোভে থাকার ঘরের মধ্যে নিজের শরীরে পেট্রল ঢেলে আগুন লাগিয়ে দেয়। আশপাশের লোকজন মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিলে সেখান থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে নেওয়া হয়। টানা ৯ দিন চিকিৎসার পর বুধবার তার মৃত্যু হয়।

দেওয়ানগঞ্জ মডেল থানার ওসি মুহাম্মদ মহব্বত কবীর জানান, পেট্রল ঢেলে আত্মহত্যার ঘটনার কথা শুনেছি। তবে কেউ এ বিষয়ে অভিযোগ দায়ের করেননি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com