1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

মঙ্গলবার, ১২ অক্টোবর ২০২১, ০২:১৩ পূর্বাহ্ন

আদালত চত্বরে হোঁচট খেয়ে পড়ে গেলেন পরীমনি

মৃদুভাষণ ডেস্ক :: তৃতীয় দফায় আরও এক দিনের রিমান্ড মঞ্জুর হওয়ার পর এজলাস থেকে বেরিয়ে আসার সময় আদালত চত্বরে হোঁচট খেয়ে পড়ে যান চিত্রনায়িকা পরীমনি। পরে পুলিশের নারী সদস্যরা পরীমনিকে সেখান থেকে হাজতখানায় নিয়ে যান।

ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে আজ বৃহস্পতিবার পরীমনির রিমান্ড শুনানি হয়। বনানী থানার মাদক মামলায় তৃতীয় দফায় আদালত এক দিনের রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ড শুনানির দিন থাকায় চিত্রনায়িকা পরীমনিকে আজ সকাল সাড়ে আটটার দিকে কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগার থেকে ঢাকার সিএমএম আদালতে হাজির থানায় আনা হয়। পরে তাঁকে রাখা হয় হাজতে। বেলা ১১টা ২৫ মিনিটে পরীমনিকে আদালতের এজলাসকক্ষে তোলা হয়। তখন ওই কক্ষে আইনজীবীতে কানায় কানায় ঠাসা ছিল।
বিজ্ঞাপন

প্রায় ৪৫ মিনিট শুনানি হয়। এরপর পুলিশ পরীমনিকে আদালত থেকে হাজতে নিয়ে যাওয়ার উদ্যোগ নেয়। প্রথমে তাঁকে সাততলা থেকে পুলিশের নারী সদস্যদের কড়া প্রহরায় লিফটে করে নিচে আনা হয়। তারপর আদালতের প্রধান ফটক থেকে তাঁকে হাজতে নিয়ে যাওয়া হচ্ছিল। একপর্যায়ে পরীমনি হোঁচট খেয়ে পড়ে যান। তখন পুলিশের নারী সদস্যরা তাঁকে উঠিয়ে হাজতখানার ভেতর নিয়ে যান।
এদিকে রিমান্ড শুনানি শেষে চিত্রনায়িকা পরীমনির আইনজীবী মুজিবুর রহমান সাংবাদিকদের বলেন, পরীমনির সঙ্গে তাঁর আজ কথা হয়েছে। পরীমনি বলেছেন, তিনি খুবই অসুস্থ। তিনি ভার্টিগো রোগে আক্রান্ত। তাঁকে নিয়মিত ওষুধ খেতে হচ্ছে।
আদালত ঠাসা আইনজীবীতে:

শুনানির সময় এজলাসকক্ষে বিপুলসংখ্যক আইনজীবী ছিলেন। এত উপস্থিতির কারণে যে আইনজীবীরা শুনানি করছিলেন, তাঁদের বক্তব্য ঠিকমতো শুনতে পারছিলেন না আদালত। অন্য আইনজীবীদের অনেকেই তখন নিজেদের মধ্যে কথা বলছিলেন। একপর্যায়ে বিরক্ত হয়ে উপস্থিত আইনজীবীদের উদ্দেশে আদালত বলেন, ‘যেসব আইনজীবীর এই আদালতে মামলার শুনানি নেই, তাঁরা দয়া করে এজলাসকক্ষ ত্যাগ করেন। কেউ যদি পরীমনিকে দেখার উদ্দেশ্যে এসে থাকেন, তাহলে তিনিও দয়া করে বের হবেন।’ এরপর চিত্রনায়িকা পরীমনির মামলায় রিমান্ড শুনানি শুরু হয়।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com