1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

সোমবার, ১১ অক্টোবর ২০২১, ০৬:২১ অপরাহ্ন

সিলেটের আঞ্জুমানে খেদমত কোরআনকে জালালাবাদ এসোসিয়েশনের আর্থিক অনুদান প্রদান

জালালাবাদ এসোসিয়েশন ঢাকার পক্ষ থেকে আঞ্জুমানে খেদমতে কোরআন, সিলেটকে পঞ্চাশ হাজার (৫০,০০০) টাকার আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। আজ মঙ্গলবার (২৪ আগস্ট) বিকেলে নগরীর কুদরত উল্লাহ মার্কেটস্থ আঞ্জুমানে খেদমতে কোরআন, সিলেট এর কার্যালয়ে অনুদানের টাকা আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করা হয়।

আঞ্জুমানে খেদমতে কোরআন, সিলেটের সভাপতি সৈয়দ একরামুল হক এর সভাপতিত্বে ও সেক্রেটারি হাফিজ মাওলানা মিফতাহ উদ্দিন আহমদের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জালালাবাদ এসোসিয়েশন, ঢাকার সহসভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী, বিশেষ অতিথির বক্তব্য রাখেন জালালাবাদ এসোসিয়েশনের আজীবন সদস্য সাংবাদিক ও কলামিস্ট আফতাব চৌধুরী।

এসময় উপস্থিত ছিলেন আঞ্জুমানে খেদমতে কোরআন, সিলেটের প্রকাশনা সম্পাদক ডা. এইচ. এম সোলায়মান, সহ সেক্রেটারি মাওলানা ওলিউর রহমান সিরাজী, দাওয়া সেক্রেটারি আব্দুল বাছিত লিমন সহ অফিস সম্পাদক শাহ মাহমুল হক, কোহিনূর আহমদ, বখতিয়ার আহমদ ইমরান, শাহিন আহমদ জয় প্রমুখ। অনুষ্ঠান শেষে আঞ্জুমানে খেদমতে কোরআন, সিলেটের সভাপতি সৈয়দ একরামুর হকের কাছে নগদ পঞ্চাশ হাজার টাকা প্রদান করেন জালালাবাদ এসোসিয়েশন, ঢাকার সহসভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী সহ অতিথিবৃন্দ। উল্লেখ্য আঞ্জুমানে খেদমতে কোরআন সংগঠনটি সকলের সহযোগিতা নিয়ে বেওয়ারিশ লাশ দাফন,মৃত ব্যক্তির গোসল দান সহ ধর্মীয় ও বিভিন্ন সামাজিক কর্মকান্ড করে থাকেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com