1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

বুধবার, ১৩ অক্টোবর ২০২১, ০১:২১ অপরাহ্ন

মিরপুরে গ্যাস লাইন বিস্ফোরণে ৭ জন দগ্ধ

মৃদুভাষণ ডেস্ক :: রাজধানীর মিরপুরে গ্যাস লাইন বিস্ফোরণে নারী ও শিশুসহ ৭ জন দগ্ধ হয়েছেন। তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিটিউটে ভর্তি করা হয়েছে।

ভবন মালিকের ছেলে রফিকুল ইসলাম প্রথম আলোকে বলেন, মিরপুর–১১ নম্বরের সি–ব্লকের ১১ নম্বর রোডের ছয়তলা বাড়ির গ্যাস লাইনে কয়েকদিন ধরে সমস্যা দেখা দেয়। বেশ কয়েকবার মিস্ত্রি দিয়ে মেরামত করা হলেও গ্যাস লাইন পুরোপুরি ঠিক হয়নি।
বিজ্ঞাপন

এ কারণে বুধবার রাত এগারোটার দিকে মিস্ত্রি সুমন গ্যাস সংযোগ মেরামত করতে আসেন। মেরামত শেষে লাইন পরীক্ষা করতে নিচ তলার চুলা জ্বালালে বিস্ফোরণ ঘটে। এ সময় চারপাশে আগুন ছড়িয়ে পড়ে।

এতে, ভবন মালিক ফুল মিয়ার দুই স্ত্রী রওশন আরা বেগম (৭০) ও রিনা বেগম (৫০), রিনা বেগমের ছেলে শফিকুল ইসলাম দগ্ধ হন। বিস্ফোরণে গ্যাস মিস্ত্রি সুমনসহ দগ্ধ হন নিচ তলার ভাড়াটিয়া রেনু বেগম (৩৫), পাশের বাসার নাজনীন (২৫) ও তার মেয়ে নওশীন (৫) ।

ফায়ার সার্ভিসের কন্ট্রোল রুমের ডিউটি অফিসার কামরুল হাসান প্রথম আলোকে বলেন, রাত সাড়ে এগারোটার দিকে ফায়ার সার্ভিসের মিরপুর বিভাগের তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে তারা।

দগ্ধদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিটিউটে ভর্তি করা হয়। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া কর্তব্যরত চিকিৎসকের বরাত দিয়ে প্রথম আলোকে এই তথ্য নিশ্চিত করেছেন। দগ্ধদের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন তিনি।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com