1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

বুধবার, ১৩ অক্টোবর ২০২১, ১২:২৪ অপরাহ্ন

প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ে পিসিআর ল্যাব উদ্বোধন

মৃদুভাষণ ডেস্ক :: প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ে বায়োকেমিস্ট্রি বিভাগে পিসিআর ল্যাব উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (২৬ আগস্ট) দুপুরে বিশ্ববিদ্যালয়ের হল রুমে কেক কেটে পিসিআর মেশিন উদ্বোধন করেন অতিথিরা। বায়োকেমিস্ট্রি বিভাগের চেয়ারপার্সন ড. বিধান চন্দ্র সরকারের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ইতিহাসবিদ, গবেষক ও শিক্ষাবিদ প্রাইমএশিয়া ইউনিভার্সিটির মাননীয় উপাচার্য (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. মেসবাহ কামাল। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, “ভাল গবেষণা ব্যতীত ভাল শিক্ষক হওয়া যায় না। তাই শিক্ষকদের গবেষণায় মনোযোগী তে হবে। গবেষণায় এক সঙ্গে কাজ করতে আমাদের সম্মানিত ট্রাস্টি মেম্বার জনাব রায়হান আজাদের প্রচেষ্টায় ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাথে আমাদের একটি চুক্তি হবে। বোর্ড অব ট্রাস্টিজের সহযোগিতায় প্রাইমএশিয়াকে আমরা একটি বিশ্ব মানের বিশ্ববিদ্যালয়ে পরিণত করবো।”

শিক্ষার্থীদের জন্য আধুনিক ও যুগোপযোগী শিক্ষা প্রদান করতে বিশ্বমানের ল্যাব নির্মাণে আশ্বাস দেন অনুষ্ঠানের বিশেষ অতিথি ও বোর্ড অব ট্রাস্টিজের ভাইস চেয়ারম্যান জনাব রায়হান আজাদ। এছাড়া অনুষ্ঠানে উপ-উপাচার্য প্রফেসর ড. নুরুন্নবী মোল্লা, ট্রেজারার (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. ইফফাত জাহান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

স্কুল অব সায়েন্সের ডিন অধ্যাপক ড. শুভময় দত্ত, ল্যাঙ্গুয়েজ অ্যান্ড কালচার ইনস্টিটিউটের পরিচালক অধ্যাপক ড. আরিফাতুল কিবরিয়া, ডেপুটি রেজিস্টার ও মানব সম্পদ বিভাগের প্রধান মেজর (অব.) এ কে এম আনিস উদ দৌলা, পরীক্ষা নিয়ন্ত্রক (ভারপ্রাপ্ত) সহযোগী অধ্যাপক ড. এম হাফিজুর রহমান, বায়োকেমিস্ট্রি বিভাগের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা, কর্মচারীরা অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com