1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০১:২০ অপরাহ্ন

নবীগঞ্জে নিখোঁজের ৩ দিন পর মিশুক চালকের গলিত মৃতদেহ উদ্ধার

নবীগঞ্জ,(হবিগঞ্জ) প্রতিনিধি :: নিখোঁজ থাকার ২ দিন পর মিশুক চালক আবিদুর রহমান (১৫) এর মৃতদেহ নবীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের সরিষপুর কনরমিয়ার বাড়ির পশ্চিম দিকে মরা কুর্শিহারা নদী থেকে মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (৩ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে সদর ইউনিয়নের ২নং ওয়ার্ডের সরিষপুর থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। উদ্ধারকারেউপস্থিত ছিলেন,এ এসপি সার্কেল আবুল খায়ের,নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ ডালিম আহমদ,পিবিআই ইন্সপেক্টর শরিফ আহমদ,এস আই আবু সাঈদ,সবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি উত্তম কুমার পাল হিমেল,সাবেক সভাপতি আনোয়ার হোসেন মিঠু,এটি এম সালাম,ওয়ার্ড কাউন্সিলর যুবরাজ গোপ, সদর ইউনিয়ন চেয়ারম্যান জাবেদুল আলম সাজু,ওয়ার্ড মেম্বর রজরুল ইসলাম,সাংবাদিক অঞ্সজন রায়সহ গন্যমান্য ব্যক্তবর্গ।

আবিদুর রহমান হবিগঞ্জ জেলার নবীগঞ্জ পৌর এলাকার কানাইপুর গ্রামের পাতা মিয়ার ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার দুপুরে স্থানীয় এলাকাবাসী দিঘীতে মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁচ্ছে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠায়।

পুলিশ সূত্রে জানাযায়,মঙ্গলবার (৩১ আগষ্ট) সন্ধ্যায় নবীগঞ্জ শহর থেকে মিশুক চালক আবিদুর রহমান (১৫) মিশুক গাড়ি সহ নিখাঁজ হয়েছে। পরিবার সূত্রে জানা যায়, সে উপজেলার গুজাখাইর গ্রাম থেকে নবীগঞ্জে ফিরে যাত্রী নিয়ে পৌর এলাকার পূর্ব তিমির পুরের দিকে রওয়ানা দেওয়ার পর থেকে আর ফিরে আসেনি। এ ব্যাপারে নবীগঞ্জ থানায় একটি জিডি করা হয়েছে।

নবীগঞ্জ থানার ওসি মো: ডালিম আহমদ বিষয়টি সত্যতা নিশ্চিত করে তিনি বলেন,মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে।

নবীগঞ্জ বাহুবল সার্কেল এসপি খাইরুল বশর জানান,আবিদুরের চালিত মিশুক গাড়ী নিয়ে যেতে চাইলে সে বাধা দেয়।ধারনা করা যায় লোক চিনে ফেলায় তাকে হত্যা করা হয়। তদন্তপুর্বক ঘটনার সঠিক তথ্য উদঘাটন করতে আমরা তৎপর।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com