1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

মঙ্গলবার, ১২ অক্টোবর ২০২১, ১১:৪৬ পূর্বাহ্ন

বিয়ের চারদিনের মাথায় স্বামীকে নিয়ে শুটিংয়ে মাহি

মৃদুভাষণ ডেস্ক :: বিয়ের চারদিনের মাথায় ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি শুটিংয়ে ফিরেছেন। তবে চমকপ্রদ খবর হচ্ছে, বৃহস্পতিবার সদ্য বিবাহিত স্বামী রাকিব সরকারকে সঙ্গে নিয়ে শুটিং স্পটে হাজির হন মাহি। এদিন রাকিব বসে বসে স্ত্রীর শুটিং দেখেন। বিয়ের আগেও অবশ্য শুটিংয়ে আসতেন তিনি। তখন আসতেন বন্ধু হিসেবে।

এদিকে মাহিয়া মাহির একটি ছবি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই ছবিতে দেখা যায়, মাহি এবং তার নতুন স্বামী একে অপরের দিকে তাকিয়ে। হয়তো তারা কোনো বিষয় নিয়ে কথা বলছেন। মাহির পরনে ছিল শাড়ি।

এর আগে নতুন স্বামীকে নিয়ে হানিমুনে না গেলেও বিয়ের পরদিনই স্বামী রাকিব সরকারকে নিয়ে গ্রামের বাড়ি রাজশাহীতে যান তিনি। সেখানে স্বামীর সঙ্গে দুইদিন একান্তে সময় কাটান। এরপর ফেরেন ঢাকায়।

জানা গেছে, বিয়ের ঘোষণার আগে থেকেই শামীম আহমেদ রনি পরিচালিত ‘বুবুজান’ শুটিং করে আসছিলেন মাহি।

মাহিয়া মাহি গণমাধ্যমকে বলেন, আমার এখন পুরোপুরি কাজে মনোযোগ। তাই ব্যক্তিগত সব কাজ গুছিয়ে দ্রুত কাজে ফিরলাম।এমনিই করোনার কারণে অনেক ছবির কাজ আটকে রয়েছে দ্রুত সেসব কাজগুলো শেষ করতে চাই। এর বাইরে আপাতত কোনোদিকে আর মনোযোগ দিতে চাই না।

‘বুবুজান’ ছবিতে আরও অভিনয় করছেন শান্ত খান, জয়রাজ, রেবেকা, সানু প্রমুখ। ছবিটি পরিচালনা করছেন শামীম আহমেদ। ২০ সেপ্টেম্বর থেকে ‘নরসুন্দরী’ নামে একই পরিচালকের নতুন আরেকটি ছবির শুটিংয়ে অংশ নেবেন মাহিয়া মাহি। ঢাকা, চাঁদপুর, গাজীপুর ও কিশোরগঞ্জে শুটিং হবে ছবিটির। এ ছবিতে মাহির বিপরীতে অভিনয় করবেন সাইমন সাদিক। এ ছাড়া মাহিয়া মাহি শুটিং করছেন শাহীন সুমনের ‘মাফিয়া’ নামের একটি ওয়েব সিরিজে।

প্রসঙ্গত, ১৩ সেপ্টেম্বর রাতে ফেসবুকে ছবি পোস্ট করে বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা দেন মাহি। পাত্র কামরুজ্জামান সরকার রাকিব গাজীপুরের ব্যবসায়ী এবং রাজনীতির সঙ্গে যুক্ত। উভয়ের দ্বিতীয় বিয়ে এটি। মাহির আগের ঘরে কোনো সন্তান না থাকলে ও রাকিবের আগের ঘরে দুই সন্তান রয়েছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com