1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

মঙ্গলবার, ১২ অক্টোবর ২০২১, ০২:১৫ পূর্বাহ্ন

সুস্থ হয়ে বাড়ি ফিরলেন পেলে

মৃদুভাষণ ডেস্ক :: ‘এখনও নব্বই মিনিট খেলতে পারবো। প্রয়োজনে অতিরিক্ত সময়ই খেলবো।’Ñ সপ্তাহখানেক আগে ইন্টেন্সিভ কেয়ার ইউনিট (আইসিইউ) থেকে ছাড়া পেয়ে রসিকতার সঙ্গে বার্তাটি দিয়েছিলেন ব্রাজিলিয়ান কিংবদন্তি পেলে। সম্পূর্ণ সুস্থও হয়ে গিয়েছেন ফুটবলের বরপুত্র। বৃহস্পতিবার রাতে সাও পাওলোর অ্যালবার্ট আইন্সটাইন হাসপাতালে দীর্ঘ ১ মাস চিকিৎসা নেয়ার পর বাড়ি ফিরেছেন তিনি।
অসুস্থ থাকা অবস্থায়ই পেলে বিভিন্ন সময় সামাজিক যোগাযোগ মাধ্যমে রসিকতার ছলে নিজের শারীরিক অবস্থার আপডেট জানিয়েছেন ভক্ত-সমর্থকদের। ফুরফুরে মেজাজই যেনো সুস্থ করে তুলেছে পেলেকে। হাসপাতাল ছাড়ার সুসংবাদটি দিয়ে নিজের ফেসবুক অ্যাকাউন্টে পেলে লিখেছেন, ‘যখন পথ কঠিন হয়ে যায়, তখন প্রতিটি পদক্ষেপ উদযাপন করুন। নিজের খুশির দিকে মনোযোগ দিন।
এটা সত্যি যে আমি হয়তো আর কখনও লাফাতে পারবো না, কিন্তু বিগত কয়েকদিনে আমি স্বাভাবিক সময়ের চেয়ে অনেক বেশি বাতাসে ঘুসি মেরেছি (রূপক অর্থে)।’

পেলে বলেন, ‘বাড়ি ফিরে আমি অনেক খুশি। অ্যালবার্ট আইন্সটাইস হাসপাতালের সবাইকে ধন্যবাদ জানাতে চাই। তারা খুবই মানবিক ও হৃদ্যতাপূর্ণ সেবা দিয়ে আমার হাসপাতালে থাকার সময়টা সুন্দর করে তুলেছেন। যারা দূর থেকে আমার জন্য ভালোবাসা ও শুভকামনা জানিয়েছেন তাদের সবাইকে ধন্যবাদ।’

সেপ্টেম্বরের শুরুতে শারীরিক কিছু সমস্যার কারণে নিয়মিত চেক-আপের জন্য হাসপাতালে গিয়েছিলেন পেলে। তখন পরীক্ষা নিরীক্ষা করে কোলন টিউমার ধরে পড়ে তার।

সফলভাবে সেই টিউমার অপসারণ করা হয়েছে। এরপর তাকে কয়েক দফা জেনারেল রুম ও আইসিইউতে স্থানান্তর করা হয়। সাম্প্রতিক সময়ে হাসপাতালের কেবিনেই ডাক্তারদের সেবা পেয়েছেন পেলে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com