1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

সোমবার, ১১ অক্টোবর ২০২১, ০৭:৫২ অপরাহ্ন

কনক সারোয়ারের বোনকে গ্রেপ্তার করেছে র‍্যাব, দিয়েছে মাদকের মামলা

মৃদুভাষণ ডেস্ক :: সরকারের সমালোচনায় সোচ্চার প্রবাসী সাংবাদিক কনক সারোয়ারের বোন নুসরাত শাহরিনকে (রাকা) গ্রেপ্তার করেছে র‌্যাব। তাঁর বিরুদ্ধে ডিজিটাল প্ল্যাটফর্ম ব্যবহার করে রাষ্ট্রবিরোধী অপপ্রচার চালানোর অভিযোগ আনা হয়েছে। সঙ্গে মাদকের মামলাও দিয়েছে র‍্যাব।

মঙ্গলবার রাত ৮টার দিকে র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আগের দিন মধ্যরাতে রাজধানীর উত্তরা এলাকার বাসায় অভিযান চালিয়ে নুসরাত শাহরিনকে (৩৮) গ্রেপ্তার করা হয়। এ সময় তাঁর বাসা থেকে একটি মুঠোফোন, একটি পাসপোর্ট ও আইস নামের মাদক উদ্ধার করা হয়।
বিজ্ঞাপন

পরে মঙ্গলবার উত্তরা পশ্চিম থানায় শাহরিনের বিরুদ্ধে দুটি মামলা করেছে র‍্যাব। র‍্যাব-১-এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আবদুল্লাহ আল মোমেন প্রথম আলোকে বলেন, মাদক নিয়ন্ত্রণ ও ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দুটি করা হয়েছে। শাহরিনকে ওই থানায় হস্তান্তর করা হয়েছে।

শাহরিন এখন কোথায়, জানতে চাইলে উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকতারুজ্জামান ইলিয়াস মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে প্রথম আলোকে বলেন, তিনি এখন থানা হেফাজতে। আগামীকাল আদালতে হাজির করা হবে।

শাহরিনকে গ্রেপ্তার অভিযানের ব্যাখ্যায় র‍্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘সাম্প্রতিক সময়ে একটি চক্র দেশ ও বিদেশে অবস্থান করে রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্রমূলক অপপ্রচার কার্যক্রমের সঙ্গে জড়িত রয়েছে। বিদেশে অবস্থানকারী চক্রের সদস্যরা দেশীয় এজেন্টদের সঙ্গে যোগসাজশ করে অপপ্রচার চালাচ্ছেন। এর ধারাবাহিকতায় নুসরাত শাহরিন রাকাকে গ্রেপ্তার করা হয়েছে।’


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com