1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

মঙ্গলবার, ১২ অক্টোবর ২০২১, ০৩:০৯ পূর্বাহ্ন

হবিগঞ্জে শ্বাশুড়িকে কুপিয়ে হত্যার অভিযোগ : পুত্রবধূ আটক

ইমদাদুল হোসেন খান :: হবিগঞ্জ সদর উপজেলার বহুলা গ্রামে শাশুড়িকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে পুত্রবধূর বিরুদ্ধে। পুলিশ নিহত শফর চাঁন বিবি (৭০) এর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে এবং পুত্রবধূ নাজমা চৌধুরী (৪৫) কে আটক করেছে। ৬ অক্টোবর বুধবার ভোররাতে এ ঘটনা ঘটেছে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, হবিগঞ্জ শহরতলীর বহুলা গ্রামের মৃত মহররম আলীর স্ত্রী শফর চাঁন বিবির সাথে প্রায়ই তুচ্ছ বিষয় নিয়ে পুত্রবধূ নাজমা চৌধুরীর ঝগড়া হতো।মঙ্গলবার দিবাগত রাতেও তাদের মধ্যে ঝগড়া হয়। পরে শাশুড়িকে কুপিয়ে আহত করলে স্থানীয় লোকজন উদ্ধার করে হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতাল নিয়ে প্রাথমিক চিকিৎসা করায়।

বুধবার ভোররাত ৩ টায় শফর চাঁন বিবি পুনরায় অসুস্থ হয়ে পড়লে পুনরায় তাকে হাসপাতাল নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় পুলিশ পুত্রবধূ নাজমা চৌধুরীকে আটক করেছে।

হবিগঞ্জ সদর থানার (ওসি তদন্ত) দৌস মোহাম্মদের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মৃতদেহ উদ্ধারের পর সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

হবিগঞ্জ সদর থানার ওসি মাশুক আলী গণমাধ্যমকে জানান, লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আটক পুত্রবধূ নাজমা চৌধুরীকে জিজ্ঞাসাবাদ চলছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com