1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৭:২৬ অপরাহ্ন

শিরোনাম :
‘ভাইরাসের ভারতীয় ভ্যারিয়েন্ট বিশ্বের জন্য উদ্বেগ’, প্রতিবেশীদের জন্য অশনি সঙ্কেত কালবৈশাখী ঝড়ে দৌলতদিয়া ঘাটের পন্টুন ছিঁড়ে পদ্মায় মাইক্রোবাস আন্দোলনের মুখে বাড়ল ঈদের ছুটি রাশিয়া-চীনের তৈরি বিপুল অস্ত্রের চালান জব্দ করল যুক্তরাষ্ট্র হটস্পট দক্ষিণ এশিয়া, ভারতের প্রতিবেশীদের জন্য অশনি সংকেত মমতার নতুন মন্ত্রিপরিষদে সংখ্যালঘু ৭ মুসলিম আফগানিস্তানে স্কুলে জঙ্গি হামলায় নিহত বেড়ে ৬৮, বেশিরভাগই স্কুলছাত্রী ভারতের যে রাজ্যে প্রতি দুজনের একজন করোনা পজিটিভ করোনায় বিপর্যস্ত ভারতে আরও ৪ হাজারের বেশি মৃত্যু সোহরাওয়ার্দী উদ্যানে গাছ কাটা নিয়ে এবার ‘আদালত অবমাননার’ অভিযোগ

আইসিসি র‌্যাংকিংয়ে সবাই শীর্ষে!

মৃদুভাষণ ডেস্ক :: বিশ্বে ফুটবলের মতো অতটা জনপ্রিয় নয় ক্রিকেট। পিছিয়ে থাকা ক্রিকেটকে জনপ্রিয় করে তুলতে অভিনব এক উদ্যোগ নিয়েছে আইসিসি। বিখ্যাত র‌্যাপার কাইন ওয়েস্টের টুইটের সঙ্গে ক্রিকেটারদের র‌্যাংকিং জুড়ে দিয়েছে বিশ্ব ক্রিকেটের নিয়ন্ত্রণ সংস্থা (আইসিসি)। যা মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। র‌্যাপার কাইন টুইটারে লেখেন, কেউ কারোর থেকে ভাল নয়।

র‌্যাপার কাইনের টুইটের পর আইসিসি নিজেদের টুইটারে দুটি পোস্ট করে। সেই পোস্টে লেখা, বিশ্বের প্রথম সারির সব ক্রিকেটারদেরই র‌্যাংকিংয় এক। কেউ কারও থেকে এগিয়েও নেই পিছিয়েও নেই।

অবশ্য পুরোটাই মজার ছলে করা। তবে এই সামান্য টুইট নিয়ে আলোচনার ঝড় বয়ে যায়।

কিছুদিন আগে এরকম আরও একটা ঘটনা ঘটে। উইম্বলডন চলাকালীন সময়ে টেনিস তারকা রজার ফেদেরার ক্রিকেটীয় স্টাইলে শট খেলেছিলেন। তার পরেই রসিকতার ছলে আইসিসি টেনিস কিংবদন্তিকে র‌্যাংকিংয়ের এক নম্বর স্থান দিয়েছিল।

কেন এমনটি করল আইসিসি? অনেকেই মনে করছেন, ক্রিকেটের জনপ্রিয়তা বাড়াতেই এমনটি করা। বিশ্ব বিখ্যাত কাইন ওয়েস্টের টুইটের সঙ্গে একই কাজ করেছে আইসিসি।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com