1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ১১:৪৬ অপরাহ্ন

সুইজারল্যান্ডে দিন ব্যাপী বাঙালির মিলন মেলা

সুইজারল্যান্ডে দিন ব্যাপী বাঙালির মিলন মেলা

রিয়াজুল ইসলাম কাওছার :: ইউরোপে বেড়ে ওঠা নতুন প্রজন্মের মাঝে বাংলার কৃষ্টি ছড়িয়ে দেবার প্রত্যয়ে বাংলাদেশ এসোসিয়েশন লা স্পেসিয়া ইতালির আয়োজনে সুইজারল্যান্ডে করা হয় দিন ব্যাপী বাঙালির মিলন মেলা ২০১৮। অনুষ্ঠানে ছিলো বিভিন্ন খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

দিনব্যাপী আয়োজনে অংশ নেয় শিশু কিশোর সহ নারী পুরুষেরা। ইউরোপে বেড়ে ওঠা নতুন প্রজন্মের কাছে বাঙলার কৃষ্টি তুলে ধরার জন্যই এই আয়োজন বললেন বাংলাদেশ এসোসিয়েশন লা স্পেসিয়া ইতালির সভাপতি আবুল কালাম। সবাইকে শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মিজানুর রহমান। প্রতি বছরেই এ ধরনের উদ্যোগ অব্যাহত রাখার প্রত্যয় ব্যক্ত করেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক মানিক সাইফুল। এ মিলন মেলার তত্ত্বাবধানে ছিলেন সংগঠনের নেতা জালাল উদ্দীন, আনোয়ার হোসেন, আবুল কালাম আজাদ, সৌরভ আহমেদ, আবু তাহের, রফিকুল ইসলাম এবং বিল্লাল হোসেন ।

যান্ত্রিক জীবনের কোলাহল ছেড়ে কিছু সময়ের জন্য হলেও শিশুরা হয়েছিলো আনন্দের উদ্বেলিত আর ফিরে পেয়ে ছিলো বাঙ্গালীইয়ানা। এতে বিনোদনে ছিলো সঙ্গীত ও কৌতুকে মন মুগ্ধকর সাংস্কৃতিক পরিবেশনা । এধরনের উদ্যোগকে স্বাগত জানান আগত প্রবাসীর।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com