1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১১:৫৮ পূর্বাহ্ন

ফেসবুকে ট্রিটমেন্ট ক্যাম্পেইন

মৃদুভাষণ ডেস্ক :: বাংলাদেশের জনগণের সচেতনতা বৃদ্ধির জন্য এবং সন্তান নিয়ে চিন্তিত দম্পতিদের (বন্ধ্যাত্ব) সেরা চিকিৎসাসেবা দেবার জন্য স্পেশালিস্ট এই চিকিৎসকরা পরামর্শ দেবেন। এর মধ্যে ফেসবুকে একটি ইভেন্ট পেজ চালু করা হয়েছে (https://www.facebook.com/ events/265387364234982/?ti=cl&–mref=mb) এ পেজ থেকে ক্যাম্পেইনের আপডেট সব তথ্য জানানো হচ্ছে।

চেন্নাইয়ের উইমেন হসপিটাল ইনডিগো উইমেন’স সেন্টারের সুখ্যাতি রয়েছে ফার্টিলিটি ট্রিটমেন্ট (আইইউআই, আইভিএফ, আইসিএসআই), লেপারস্কোপি ও ম্যাটারনিটি চিকিৎসায়। তাদের চিফ কনসালট্যান্ট ড. শারাত বাট্টিনা র্দীঘ ৩৫ বছরের অভিজ্ঞ ফার্টিলিটি ট্রিটমেন্ট চিকিৎসায়; সে ক্ষেত্রে তিনি এ বিষয়ে একজন পাওনিয়ার।

এ ছাড়া তারা দৃঢ়ভাবে বিশ্বাস করে রোগীর সন্তুষ্টি এবং ব্যক্তিগত দেখাশোনা, নৈতিক ও দম্পতির কেন্দ্রীয় চিকিৎসা পরিকল্পনা অনুসরণ করতে। তাদের গাইনিক লেপারস্কোপি সার্জন ড. সুরাকসিথ বাট্টিনা অংশ নেয় বিভিন্ন লেপারস্কোপি সার্জারিতে।

আমেরিকান ইন্টারন্যাশনাল হাসপাতালে তিন দিনব্যাপী ১৩, ১৪ এবং ১৫ জুলাই চলবে বিনা মূল্যে চিকিৎসা ও পরামর্শ নেবার ক্যাম্পেইন। তাই রেজিস্ট্রেশনের জন্য যোগাযোগ করুন : ০১৯৭৮-০৯০৩৪০। বিজ্ঞপ্তি।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com