1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

রবিবার, ২০ জুন ২০২১, ০৭:৩০ পূর্বাহ্ন

শেরপুরে গাছের সঙ্গে ধাক্কায় নিহত দুই বাইক আরোহী

মৃদুভাষণ ডেস্ক :: ঈদ উপলক্ষে শামীম রেজা (২৬) মোটরসাইকেলে যাচ্ছিলেন বগুড়ার শেরপুর শহরের হাসপাতাল এলাকায় খালার বাড়িতে। সঙ্গে ছিলেন প্রতিবেশী চাচাতো ভাই সোহেল রানা (২৫)। কিন্তু তাঁদের আর খালার বাড়ি যাওয়া হলো না। পথে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে নিহত হন এই দুই কলেজছাত্র।

শামীম রেজা ও সোহেল রানার বাড়ি সিরাজগঞ্জ জেলার কাজীপুর উপজেলার হাজরাহাটি গ্রামে। বুধবার বেলা সাড়ে ১১টায় শেরপুর-কাজীপুর আঞ্চলিক সড়কের বোয়ালকান্দি এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

দুজন প্রত্যক্ষদর্শী প্রথম আলোকে বলেন, ওই দুই যুবক মোটরসাইকেলে দ্রুতগতিতে শেরপুর শহরের দিকে যাচ্ছিলেন। উপজেলার বোয়ালকান্দি এলাকায় পৌঁছালে মোটরসাইকেলটি সড়কের বাম পাশে গাছের সঙ্গে জোরে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই ওই দুই যুবক মারা যান।

শেরপুর থানা-পুলিশের উপপরিদর্শক (এসআই) পুতুল মোহন্ত প্রথম আলোকে বলেন, ওই দুই যুবকের মধ্যে শামীম রেজা মোটরসাইকেলটি চালাচ্ছিলেন। মুখসহ তাঁদের শরীর থেঁতলে যায়। মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে যায়।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবীর বলেন, এই দুর্ঘটনায় থানায় আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে। বেলা সাড়ে তিনটায় পরিবারের কাছে লাশ দুটি হস্তান্তর করা হয়েছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com