1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৫:০৭ অপরাহ্ন

শিরোনাম :
‘ভাইরাসের ভারতীয় ভ্যারিয়েন্ট বিশ্বের জন্য উদ্বেগ’, প্রতিবেশীদের জন্য অশনি সঙ্কেত কালবৈশাখী ঝড়ে দৌলতদিয়া ঘাটের পন্টুন ছিঁড়ে পদ্মায় মাইক্রোবাস আন্দোলনের মুখে বাড়ল ঈদের ছুটি রাশিয়া-চীনের তৈরি বিপুল অস্ত্রের চালান জব্দ করল যুক্তরাষ্ট্র হটস্পট দক্ষিণ এশিয়া, ভারতের প্রতিবেশীদের জন্য অশনি সংকেত মমতার নতুন মন্ত্রিপরিষদে সংখ্যালঘু ৭ মুসলিম আফগানিস্তানে স্কুলে জঙ্গি হামলায় নিহত বেড়ে ৬৮, বেশিরভাগই স্কুলছাত্রী ভারতের যে রাজ্যে প্রতি দুজনের একজন করোনা পজিটিভ করোনায় বিপর্যস্ত ভারতে আরও ৪ হাজারের বেশি মৃত্যু সোহরাওয়ার্দী উদ্যানে গাছ কাটা নিয়ে এবার ‘আদালত অবমাননার’ অভিযোগ

ক্ষমতায় এসেই সংবাদমাধ্যমকে স্বাধীনতা দিলেন ইমরান খান

মৃদুভাষণ ডেস্ক :: ক্ষমতায় এসেই দেশের সরকারি সংবাদমাধ্যম পাকিস্তান টিভি এবং রেডিও পাকিস্তানকে পুরোপুরি সম্পাদকীয় স্বাধীনতা দিল ইমরান খান সরকার।

পাকিস্তানের নতুন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ফাওয়াদ হোসেন চৌধুরি টুইটারে জানিয়েছেন, তার মন্ত্রণালয় আগামী তিন মাসে যাবতীয় পদক্ষেপ করবে।

নওয়াজ শরিফের সরকারও এমন প্রতিশ্রুতি দিয়েছিল। কাজের কাজ হয়নি। তবে তথ্য ও সম্প্রচার মন্ত্রী জানিয়েছেন, পাকিস্তান টিভির উপরে রাজনৈতিক সেন্সরশিপ বন্ধ করতে চান ইমরান খান। পি টিভি ও রেডিয়ো পাকিস্তানকে সম্পাদকীয় স্বাধীনতা দিতে আগামী তিন মাসে তার মন্ত্রণালয় পদক্ষেপ করতে চলেছে। ইতিমধ্যেই স্পষ্ট নির্দেশ দিয়ে দেয়া হয়েছে বলে জানিয়েছেন তিনি।

মন্ত্রীর মতে, এই প্রতিষ্ঠানগুলিকে এখন থেকে আর সরকারের ব্যক্তিগত সম্পত্তি হিসেবে দেখা হবে না। পাকিস্তানের ইতিবাচক ছবি তুলে ধরবে তারা। সূত্র: আনন্দবাজার


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com