1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০১:৩১ পূর্বাহ্ন

সোফিয়ার স্বামী ‘চোর’!

মৃদুভাষণ ডেস্ক :: গ্রেপ্তার হয়েছেন মডেল ও অভিনয়শিল্পী সোফিয়া হায়াতের রোমানিয়ান স্বামী ভ্লাদ স্তানেস্কু। লন্ডনের একটি সুগন্ধী বিক্রয়কেন্দ্র থেকে তাঁকে আটক করে স্থানীয় পুলিশ। তাঁর বিরুদ্ধে চুরি, প্রতারণা ও শারীরিক নির্যাতনের অভিযোগে থানায় মামলা করেছেন সোফিয়া হায়াত। অভিযোগ দায়েরের প্রায় এক মাস পর গ্রেপ্তার করা হলো ভ্লাদ স্তানেস্কুকে।

জানা গেছে, নিজের দেশ রোমানিয়ায় আর ফিরতে পারবেন না ভ্লাদ স্তানেস্কু। মারপিট আর ঋণ নিয়ে তা পরিশোধ না করায় সেখানেও একবার গ্রেপ্তার হয়েছেন তিনি।

গত মে মাসে নানা অভিযোগে ইনস্টাগ্রামে ভ্লাদ স্তানেস্কুকে তালাক দেওয়ার ঘোষণা দেন সোফিয়া হায়াত। ওই সময় সোফিয়া হায়াত লিখেছেন, ‘তুমি বলেছিলে, তুমি একজন ইন্টেরিয়র ডিজাইনার। মিথ্যাবাদী। তুমি তো ঋণগ্রস্ত। বলেছিলে আমাকে ভালোবাসো। সেটাও মিথ্যা। ভালোবাসলে কেউ মিথ্যা বলে না, চুরি করে না। তুমি তো কাজ করতে একটা দোকানে। সেটাও আমার কাছে গুরুত্বপূর্ণ নয়। আমি খাবার আর কাপড় কেনার জন্য তোমাকে অর্থ দিয়েছিলাম। তুমি আমার আরও অনেক কিছু চুরি করতে চেয়েছিলে। আমি এখনো তোমাকে ভালোবাসি। সবাই বলেছিল, যাঁর কিছু নেই, তাঁর সঙ্গে যেন ঘর না বাঁধি। আমি শুনিনি। আমি ভালোবাসায় বিশ্বাস রেখেছিলাম। কিন্তু তুমি আমার ভালোবাসাকে ভুল প্রমাণ করেছ।’

সাবেক স্বামী ভ্লাদ স্তানেস্কুর সঙ্গে সোফিয়া হায়াতসাবেক স্বামী ভ্লাদ স্তানেস্কুর সঙ্গে সোফিয়া হায়াতগ্রেপ্তার হয়েছেন মডেল ও অভিনয়শিল্পী সোফিয়া হায়াতের রোমানিয়ান স্বামী ভ্লাদ স্তানেস্কু। লন্ডনের একটি সুগন্ধী বিক্রয়কেন্দ্র থেকে তাঁকে আটক করে স্থানীয় পুলিশ। তাঁর বিরুদ্ধে চুরি, প্রতারণা ও শারীরিক নির্যাতনের অভিযোগে থানায় মামলা করেছেন সোফিয়া হায়াত। অভিযোগ দায়েরের প্রায় এক মাস পর গ্রেপ্তার করা হলো ভ্লাদ স্তানেস্কুকে।

জানা গেছে, নিজের দেশ রোমানিয়ায় আর ফিরতে পারবেন না ভ্লাদ স্তানেস্কু। মারপিট আর ঋণ নিয়ে তা পরিশোধ না করায় সেখানেও একবার গ্রেপ্তার হয়েছেন তিনি।

গত মে মাসে নানা অভিযোগে ইনস্টাগ্রামে ভ্লাদ স্তানেস্কুকে তালাক দেওয়ার ঘোষণা দেন সোফিয়া হায়াত। ওই সময় সোফিয়া হায়াত লিখেছেন, ‘তুমি বলেছিলে, তুমি একজন ইন্টেরিয়র ডিজাইনার। মিথ্যাবাদী। তুমি তো ঋণগ্রস্ত। বলেছিলে আমাকে ভালোবাসো। সেটাও মিথ্যা। ভালোবাসলে কেউ মিথ্যা বলে না, চুরি করে না। তুমি তো কাজ করতে একটা দোকানে। সেটাও আমার কাছে গুরুত্বপূর্ণ নয়। আমি খাবার আর কাপড় কেনার জন্য তোমাকে অর্থ দিয়েছিলাম। তুমি আমার আরও অনেক কিছু চুরি করতে চেয়েছিলে। আমি এখনো তোমাকে ভালোবাসি। সবাই বলেছিল, যাঁর কিছু নেই, তাঁর সঙ্গে যেন ঘর না বাঁধি। আমি শুনিনি। আমি ভালোবাসায় বিশ্বাস রেখেছিলাম। কিন্তু তুমি আমার ভালোবাসাকে ভুল প্রমাণ করেছ।’Eprothomalo

সন্ন্যাসিনী বেশ নেওয়ার পর বারানসিতে ভ্লাদ স্তানেস্কুর সঙ্গে সোফিয়া হায়াতসন্ন্যাসিনী বেশ নেওয়ার পর বারানসিতে ভ্লাদ স্তানেস্কুর সঙ্গে সোফিয়া হায়াতভ্লাদ স্তানেস্কু কি চুরি করেছেন? সোফিয়া হায়াত অভিযোগ করেছেন, তাঁর জমানো অর্থ আর বাগদানের আংটি নিয়ে চম্পট দেন ভ্লাদ স্তানেস্কু। তিনি আরও অভিযোগ করে বলেন, ভ্লাদ স্তানেস্কুকে বিয়ের পরই তিনি অন্তঃসত্ত্বা হন। কিন্তু ভ্লাদের জন্য তিনি সন্তানকে পৃথিবীর মুখ দেখাতে পারেননি। তখন থেকেই স্বামীর ব্যাপারে নেতিবাচক ধারণা তৈরি হয় তাঁর।

এবার জানা গেছে, অনেক দিন থেকেই ভ্লাদ স্তানেস্কুর গতিবিধির ওপর নজর রাখছিল লন্ডন পুলিশ। শেষ পর্যন্ত গতকাল বুধবার তাঁকে গ্রেপ্তার করা হয়।

ভারতের ক্রিকেট তারকা রোহিত শর্মার সঙ্গে সোফিয়া হায়াতের ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। কিন্তু তা ভেঙে যাওয়ার পর সন্ন্যাসিনী হন সোফিয়া হায়াত। ওই সময় বারানসিতে গিয়ে সন্ন্যাসিনীর পোশাকে কিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেন তিনি। কিন্তু ভ্লাদের সঙ্গে পরিচয় হওয়ার পর সন্ন্যাসিনীর বেশ ছেড়ে সংসারে মন দেন তিনি। তাঁকে বিয়ে করেন। কিন্তু বিয়েটি বেশি দিন টেকেনি। সূত্র: সোফিয়ার ইনস্টাগ্রাম পোস্ট, ইন্ডিয়া টুডে ও হিন্দুস্তান টাইমস্


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com