1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০৭:৩৯ অপরাহ্ন

ইকার্দির স্ত্রীর সঙ্গে যৌন সম্পর্ক ছিল ম্যারাডোনার!

মৃদুভাষণ ডেস্ক :: আর্জেন্টিনার বিশ্বকাপ দলে মাউরো ইকার্দির স্থান না পাওয়া ছিল বিস্ময়কর। এর পেছনে অনেকেই লিওনেল মেসির দোষ দেখেন। ইকার্দিকে নাকি পছন্দ করেন না মেসি। এ কারণেই আর্জেন্টিনা দলে নাকি জায়গা হয় না তাঁর! যদিও এর সপক্ষে কোনো প্রমাণ মেলেনি কখনো। তবে মেসি তাঁকে চান কি না, সেটা নিয়ে প্রশ্ন থাকলেও ডিয়েগো ম্যারাডোনা যে ইকার্দিকে কখনোই আর্জেন্টিনা দলে চান না, এ নিয়ে কোনো সন্দেহ নেই।

ইকার্দির প্রতি ম্যারাডোনার এমন বিতৃষ্ণার পেছনে এক নারীর অবদান। ২৫ বছর বয়সী এই স্ট্রাইকার ৪ বছর ধরেই সংসার করছেন ওয়ান্ডা নারার সঙ্গে। ৩১ বছর বয়সী নারার সঙ্গে ইকার্দির পরিচয় সাম্পদোরিয়াতে। ক্লাব সতীর্থ আরেক আর্জেন্টাইন ম্যাক্সি লোপেজের স্ত্রী ছিলেন নারা। বন্ধুর স্ত্রীকে পটিয়ে বিয়ে করেছেন বলেই ইকার্দির ওপর ক্ষোভ ম্যারাডোনার। কিন্তু নতুন এক গুঞ্জনে অন্য যুক্তিও মাথায় আসছে অনেকের। আর্জেন্টাইন এক টিভি সাংবাদিকের দাবি, ম্যারাডোনা ও নারার মধ্যে যৌন সম্পর্ক ছিল!

আর্জেন্টিনার টেলিভিশন পর্দায় বেশ পরিচিত মুখ মির্থা লেগ্র্যান্ড। বিখ্যাত এই সঞ্চালিকা ‘লা নচে দে মির্থা’ অনুষ্ঠানে দাবি করেছেন ২০০৬ সালে ম্যারাডোনা ও নারাকে একত্রে সময় কাটাতে দেখেছেন। বুয়েনেস এইরেস থেকে ২৫০ মাইল দূরে মার দেল প্রাতার কোস্তা গ্যালানা হোটেলে তাদের পাশের কক্ষেই ছিলেন মির্থা। তাঁর দাবি, ‘ওয়ান্ডা নারা আমার কাছে এসেছিল। সে বলল, “আমাকে তোমার অনুষ্ঠানে আমন্ত্রণ জানাও না কেন?” আমি বলেছিলাম, “তুমি? যে ম্যারাডোনার সঙ্গে সময় কাটিয়েছ? গত রাতে তোমরা আমাকে ঘুমাতে দাওনি!”

ম্যারাডোনা ও নারার সম্পর্ক নিয়ে মির্থ্রার বর্ণনা এখানে শেষ হয়নি। ১২ বছর আগে ঘটা একটি ঘটনা ৯১ বছর বয়সী এই তারকা বেশ খোলাসা করেই বলেছেন সবার কাছে, ‘আমি প্রেসিডেনশিয়াল সুইটে ছিলাম। ওদের পাশেই ছিলাম এবং শব্দের কারণে আমি ঘুমাতে পারেনি। ওরা আসবাব নাড়াচ্ছিল, আমি জানি ঠিক কী করছিল। এটাই সত্য ঘটনা। ওদের উন্মত্ত যৌনতার সাক্ষী (শ্রবণ) আমি।’


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com