1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৩:৪৯ অপরাহ্ন

শিরোনাম :
‘ভাইরাসের ভারতীয় ভ্যারিয়েন্ট বিশ্বের জন্য উদ্বেগ’, প্রতিবেশীদের জন্য অশনি সঙ্কেত কালবৈশাখী ঝড়ে দৌলতদিয়া ঘাটের পন্টুন ছিঁড়ে পদ্মায় মাইক্রোবাস আন্দোলনের মুখে বাড়ল ঈদের ছুটি রাশিয়া-চীনের তৈরি বিপুল অস্ত্রের চালান জব্দ করল যুক্তরাষ্ট্র হটস্পট দক্ষিণ এশিয়া, ভারতের প্রতিবেশীদের জন্য অশনি সংকেত মমতার নতুন মন্ত্রিপরিষদে সংখ্যালঘু ৭ মুসলিম আফগানিস্তানে স্কুলে জঙ্গি হামলায় নিহত বেড়ে ৬৮, বেশিরভাগই স্কুলছাত্রী ভারতের যে রাজ্যে প্রতি দুজনের একজন করোনা পজিটিভ করোনায় বিপর্যস্ত ভারতে আরও ৪ হাজারের বেশি মৃত্যু সোহরাওয়ার্দী উদ্যানে গাছ কাটা নিয়ে এবার ‘আদালত অবমাননার’ অভিযোগ

সানি লিওনের আসল নাম দুর্গাবতী সিংহ!

মৃদুভাষণ ডেস্ক :: সানি লিওনের বিষয়ে এবার এক আজব তথ্য পাওয়া গেল। বলিউডের এ অভিনেত্রীর বাড়ি নাকি উত্তর প্রদেশের বালিয়া জেলার এক গ্রামে। তার বয়স ৫১। তার আসল নাম দুর্গাবতী সিংহ!

ভারতীয় এক সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, উত্তর প্রদেশের বালিয়া লোকসভা কেন্দ্রে ২০১৯ সালের ভোটার লিস্টে এমন কাণ্ডই দেখা যাচ্ছে। জনৈক দুর্গাবতী সিংহের নামে পাশে শোভা পাচ্ছে সানি লিওনের ছবি। শুধু তা-ই নয়, কাণ্ড আরও রয়েছে।

এই ভোটার লিস্টে অনেকের নামের পাশে পায়রা, হাতি, হরিণের ছবিও রয়েছে। নির্বাচন কমিশনের নির্দেশ অনুযায়ী প্রস্তুত এই ভোটার তালিকা দেখে অনেকেরই চক্ষু চড়কগাছে। ভুলের পাহাড় সেই তালিকায়।

সংবাদমাধ্যমে বিষয়টি উঠে আসার পরে টনক নড়েছে সংশ্লিষ্ট কর্মকর্তাদের। তারা জানিয়েছেন, গোলমাল শুধুমাত্র ছবিতেই। ভোটারদের বাকি তথ্য ঠিকই আছে।

ডেপুটি ডিস্ট্রিক্ট ইলেকশন অফিসার জানিয়েছেন, অপারেটরের গাফিলতিতেই এ ঘটনা ঘটেছে। তার বিরুদ্ধে বালিয়া কোতোয়ালি থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। সূত্র: এবেলা


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com