1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৪:৩০ অপরাহ্ন

শিরোনাম :
‘ভাইরাসের ভারতীয় ভ্যারিয়েন্ট বিশ্বের জন্য উদ্বেগ’, প্রতিবেশীদের জন্য অশনি সঙ্কেত কালবৈশাখী ঝড়ে দৌলতদিয়া ঘাটের পন্টুন ছিঁড়ে পদ্মায় মাইক্রোবাস আন্দোলনের মুখে বাড়ল ঈদের ছুটি রাশিয়া-চীনের তৈরি বিপুল অস্ত্রের চালান জব্দ করল যুক্তরাষ্ট্র হটস্পট দক্ষিণ এশিয়া, ভারতের প্রতিবেশীদের জন্য অশনি সংকেত মমতার নতুন মন্ত্রিপরিষদে সংখ্যালঘু ৭ মুসলিম আফগানিস্তানে স্কুলে জঙ্গি হামলায় নিহত বেড়ে ৬৮, বেশিরভাগই স্কুলছাত্রী ভারতের যে রাজ্যে প্রতি দুজনের একজন করোনা পজিটিভ করোনায় বিপর্যস্ত ভারতে আরও ৪ হাজারের বেশি মৃত্যু সোহরাওয়ার্দী উদ্যানে গাছ কাটা নিয়ে এবার ‘আদালত অবমাননার’ অভিযোগ

গণতন্ত্রে স্বীকৃত অধিকারগুলো হরণ করা হচ্ছে: রিজভী

মৃদুভাষণ ডেস্ক :: বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, দেশকে গোরস্তানের নীরবতায় নামিয়ে আনতেই গণতন্ত্রে স্বীকৃত সব অধিকার হরণ করা হয়েছে। বাংলাদেশ এখন চলছে হরণের নীতিমালা দিয়ে।

বুধবার সকাল পৌনে ৮টায় শান্তিনগর বাজারসংলগ্ন প্রধান সড়কে পথসভায় এ কথা বলেন তিনি।

রিজভী বলেন, মানুষের গণতান্ত্রিক অধিকার ফিরিয়ে আনার আপসহীন নেত্রীকে অন্যায়ভাবে কারারুদ্ধ করা হয়েছে। ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে মিথ্যা মামলায় সাজা দেয়া হয়েছে।

স্বৈরাচারী শেখ হাসিনার জুলুম, অত্যাচার ও নিপীড়নের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। রিজভী দেশনেত্রীর মুক্তি ও তারেক রহমানের মিথ্যা মামলা ও সাজা প্রত্যাহারের জোর দাবি জানান।

পথসভা শেষে রিজভীর নেতৃত্বে শান্তিনগর বাজারসংলগ্ন প্রধান সড়কে বিক্ষোভ মিছিলটি শুরু হয়।

পথসভা ও মিছিলে দলের নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরীসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

পথসভা শেষে মিছিলটি শান্তিনগর কাঁচাবাজার থেকে শুরু হয়ে মালিবাগ অভিমুখে শান্তিনগর মোড় পার হয়ে কিছু দূর গিয়ে শেষ হয়।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com