1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০২:৪৯ অপরাহ্ন

শিরোনাম :
ভাটারায় কাভার্ডভ্যানের ধাক্কায় আর্ট কলেজছাত্রীর মৃত্যু ভিপি নূরের ওপর হামলা ও মামলা প্রত্যাহার দাবিতে শাহবাগে বিক্ষোভ যৌন হেনস্তা: মুখ খুললেন অনুরাগের প্রথম স্ত্রী স্ত্রীকে খুশি করতে জমি বিক্রি করে হাতি কিনে দিলেন স্বামী বাসের ধাক্কায় মায়ের কোল থেকে ছিটকে পড়ল শিশু, প্রাণ গেল দুজনেরই দুই দিনের মধ্যে টিকার ট্রায়াল প্রক্রিয়া জানাবে চীনা কোম্পানি চীনকে পাল্টা জবাবের হুশিয়ারি তাইওয়ানের শিক্ষাপ্রতিষ্ঠান খোলার বিষয়ে যা জানালেন মন্ত্রিপরিষদ সচিব ভারতে সন্তান ছেলে না মেয়ে জানতে অন্তঃসত্ত্বা স্ত্রীর পেট কাটলেন স্বামী! কানের ময়লা পরিষ্কার করার বিজ্ঞানসম্মত উপায়

আগামী কাল সিলেটে ‘সম্প্রীতি বাংলাদেশ’ এর সুধী সমাবেশ

সম্প্রীতি বাংলাদেশ

মৃদুভাষণ রির্পোট ::  আগামী কাল ১৬ জুলাই সোমবার বিকাল ৪ টায় সিলেটের হাফিজ কমপ্লেক্সে ‘সম্প্রীতি বাংলাদেশ’ এক সুধী সমাবেশের আয়োজন করেছে। অনুষ্ঠানে মুক্তিযুদ্ধ ও অসাম্প্রদায়িক বাংলাদেশের চেতনায় বিশ্বাসী সবার সাদর আমন্ত্রণ। জানানো হয় সংগঠনের সদস্য সচিব অধ্যাপক ডা. মামুন আল মাহতাব (স্বপ্নীল) প্রেরিত প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে।

উল্লেখ্য দেশের নানা পেশার শীর্ষস্থানীয় ব্যক্তিত্বদের উপস্থিতিতে আনুষ্ঠানিকভাবে ৮ জুলাই শনিবার রাজধানীর জাতীয় জাদুঘরের প্রধান মিলনায়তনে সংগঠনটির আনুষ্ঠানিক আত্মপ্রকাশ করে নতুন সংগঠন ‘সম্প্রীতি বাংলাদেশ’।

অনুষ্ঠানে ডাকসুর সাবেক সহ-সভাপতি মাহফুজা খানম, রামকৃষ্ণ মিশনের সাধারণ সম্পাদক স্বামী গুরু সেবানন্দ, খ্রিস্টান অ্যাসোসিয়েশনের সভাপতি নির্মল রোজারিও, সাংবাদিক আবেদ খান, সেক্টর কমান্ডার্স ফোরামের মহাসচিব সাংবাদিক হারুন হাবীব, ইউজিসি চেয়ারম্যান অধ্যাপক আবদুল মান্নান, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক কথাসাহিত্যিক মুহাম্মদ জাফর ইকবাল, মুক্তিযুদ্ধ জাদুঘরের ট্রাস্টি সারওয়ার আলী, জাতীয় প্রেস ক্লাবের সভাপতি শফিকুর রহমান, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুছ, ইসকনের প্রতিনিধি সুখীল দাস ও সংগঠনের সদস্য সচিব মামুন আল মাহতাব প্রমুখ উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন।

উদ্বোধনী অনুষ্ঠানে জাতীয় অধ্যাপক আনিসুজ্জামানের একটি ভিডিও বার্তা প্রচার করা হয়। জাতীয় সঙ্গীতের মাধ্যমে সূচনা হওয়া অনুষ্ঠানে অতিথিদের পাশাপাশি শিক্ষার্থী, ধর্মীয় সংগঠনের কর্মী ও সংস্কৃতিকর্মীদের উপস্থিতিতে পরিপূর্ণ ছিল জাতীয় জাদুঘরের প্রধান মিলনায়তন।

সগঠনের আহ্বায়ক পীযূষ বন্দ্যোপাধ্যায় সিলেটের অনুষ্ঠানের সবাইকে উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com