1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

রবিবার, ২০ জুন ২০২১, ০৭:১৫ পূর্বাহ্ন

স্পেনের মাদ্রিদে প্রবাসী বাংলাদেশিদের মিলনমেলা অনুষ্ঠিত

মৃদুভাষণ ডেস্ক :: জাঁকজমকপূর্ণ ও মনমাতানো সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে স্পেনের মাদ্রিদে প্রবাসী বাংলাদেশিদের মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে।

মাদ্রিদে প্রবাসীদের জনপ্রিয় সংগঠন প্রবাসকথা সংগঠনের আয়োজনে ২৮ আগস্ট সেন্ট্রো ক্যাসিনোর হলরুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানটি মোট তিনটি পর্বে অনুষ্ঠিত হয়। উপস্থাপিকা কেয়া খানের সঞ্চালনায় প্রথম পর্বে স্বাগত বক্তব্য রাখেন এসপি মাসুদ, বকুল খান, ফজলে এলাহী ও সোহেল রানা।

ভোজন বিরতির পর প্রবাসকথা সংগঠনের সদস্য কবি ফখরুদ্দীন রাজির পরিচালনায় শুরু হয় খেলাধুলা ও নানা ইভেন্টে প্রতিযোগিতা।

অনুষ্ঠানে একক সংগীত পরিবেশন করেন প্রবাসকথা সংগঠনের সদস্য কণ্ঠশিল্পী হানিফ মিয়াজী এবং সংগঠনের অন্য সদস্যরা দেশাত্মবোধক গান পরিবেশন করেন।

অন্যান্য শিল্পীর মধ্যে গান পরিবেশন করেন শিল্পী লোকমান হাকীম, একেএম জহিরুল ইসলাম, জেফিকা হুসেন, রোজা ও শাওন আহমেদ। কবিতা আবৃতি করেন কান্তা।

তৃতীয় পর্বে এসপি মাসুদ, সুজন, সোহেল, বুলবুল ও হানিফের অংশগ্রহণে ভিক্ষাবৃত্তির নানান ফন্দির অভিনয় ছিল দমফাটানো হাসির উদ্রেককর।

অনুষ্ঠানটির লাইভ সম্প্রচারে ক্যামেরায় হোসাইন মোহাম্মদ ইকবাল ও তারেক হোসেনের আন্তরিক প্রচেষ্টা ছিল লক্ষণীয়।
অনুষ্ঠানে আরও উপস্হিত ছিলেন বাংলাদেশ প্রেসক্লাব ইন স্পেনের সভাপতি একেএম জহিরুল ইসলাম, সহসভাপতি সেলিম আলম, যুগ্ম সম্পাদক আবু জাফর রাসেল, সাইফুর রহমান, তফাজ্জল হুসেন, জসিম উদ্দিন প্রমুখ।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com