1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৩:১০ অপরাহ্ন

সাব্বির-মোসাদ্দেক- নাসিরকে বিসিবির তলব

মৃদুভাষণ ডেস্ক :: ক্রিকেটের উন্নতির সঙ্গে সঙ্গে দেশের ক্রিকেটারদের কদর বেড়েছে। ক্রিকেটাররা রীতিমতো স্টারে পরিণত হয়েছেন। অজপাড়া গ্রাম থেকে উঠে আসা ক্রিকেটাররা জাতীয় দলের হয়ে খেলতে না খেলতেই হয়ে যাচ্ছেন কোটি টাকার মালিক। হঠাৎ করে এত টাকার মালিক বনে যাওয়া ক্রিকেটাররা জড়িয়ে যাচ্ছেন অসামাজিক বিভিন্ন কর্মকাণ্ডে।

সাম্প্রতিক বছরগুলোতে হাতেগোনা কিছু ক্রিকেটারের কারণে প্রশ্নবিদ্ধ হয়েছে দেশের ক্রিকেট। যেসব ক্রিকেটারের কারণে দেশের ক্রিকেটের ভাবমূর্তি নষ্ট হয়েছে তাদের মধ্য অন্যতম সাব্বির রহমান রুম্মন এবং নাসির হোসেন।

সম্প্রতি জাতীয় দলের ক্রিকেটার মোসাদ্দেক হোসেন সৈকতের বিরুদ্ধে ময়মনসিংহের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে যৌতুক নিরোধ আইন ৩ ও ৪ ধারায় অভিযোগ করেছেন তার স্ত্রী সামিয়া শারমিন।

স্ত্রীর যৌতুকের অভিযোগ নিয়ে মোসাদ্দেক যুগান্তরকে বলেছেন, ‘দেখেন ওকে আমি গত ১৬ আগস্ট তালাক দিয়েছি। তার আগে ও কিন্তু আমার বিরুদ্ধে কোনো অভিযোগ করেনি। তালাক দেয়ার পর ও নাটক শুরু করেছে। আমার ক্যারিয়ার ধ্বংসের চক্রান্ত করছে।

এ বিষয়টি নিয়ে সংবাদের শিরোনাম হওয়ার পর নড়েচড়ে বসেছে ক্রিকেট বোর্ড। যাদের কারণে দিনের পর দিন ক্রিকেটের সম্মান নষ্ট হচ্ছে তাদের বিরুদ্ধে কঠোর নীতি গ্রহণ করতে যাচ্ছে বিসিবি।

সাব্বির-নাসিরের সঙ্গে মোসাদ্দেক হোসেন সৈকতকেও তলব করেছে বিসিবির শৃঙ্খলা কমিটি।

এ ব্যাপারে বৃহস্পতিবার বিসিবির পরিচালক এবং শৃঙ্খলা কমিটির চেয়ারম্যান শেখ সোহেল বলেন, ‘কিছু ক্রিকেটারের বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ আছে। যাদের বিরুদ্ধে অভিযোগ উঠেছে তাদেরকে ডাকা হয়েছে। ওদের মুখ থেকে বিষয়গুলো জানতে চাই। কেউ যদি দোষী প্রমাণিত হয় তাহলে তাকে ছাড় দেয়া হবে না।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com