1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ১২:৪৯ পূর্বাহ্ন

কালকিনিতে স্বেচ্ছাসেবক লীগ সভাপতিকে কুপিয়ে জখম

মৃদুভাষণ ডেস্ক :: মাদারীপুরের কালকিনিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তির প্রতিবাদ করায় সাইদুল ইসলাম (৩৮) নামে এক ইউপি স্বেচ্ছাসেবক লীগের সভাপতিকে কুপিয়ে জখম করেছে স্থানীয় কয়েকজন যুবক।

বৃহস্পতিবার রাতে উপজেলার কাজীবাকাই ইউপির মোল্লা বাজারে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী ও মামলা সূত্রে জানা গেছে, উপজেলার কাজীবাকাই ইউপি স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাইদুল ইসলামসহ বেশকিছু লোকজন মিলে বৃহস্পতিবার রাত ৯টার দিকে মোল্লা বাজারের একটি মুদির দোকানে বসে টেলিভিশনে খবর দেখছিলেন।

এ সময় একই এলাকার মোশারফ মোল্লা ও রাজীব মোল্লা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করেন। এ কটূক্তির প্রতিবাদ করলে ক্ষিপ্ত হয়ে সাইদুল ইসলামকে কুপিয়ে জখম করে মোশারফ মোল্লা ও রাজীব মোল্লাসহ ৮-৯ জন যুবক। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে।

এ হামলার ঘটনায় ভুক্তভোগীর ভাই শাহাদাত হোসেন বাদী হয়ে ডাসার থানায় একটি মামলা দায়ের করেন। এ মামলায় শুক্রবার ভোরে মোশারফ মোল্লা ও শাওনা হাওলাদার নামে দুই আসামিকে গ্রেফতার করে পুলিশ।

এদিকে হামলার প্রতিবাদে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীসহ শতাধিক লোকজন ডাসার থানায় অবস্থান কর্মসূচি পালন করেন।

ডাসার থানার ওসি নাসিরউদ্দিন বলেন, প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি করায় থানায় মামলা হয়েছে। দুজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com