1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৫:৪৫ পূর্বাহ্ন

শিরোনাম :
সব মোবাইলের জন্য একই চার্জার বাধ্যতামূলক করার প্রস্তাব এসএসসি পরীক্ষা নভেম্বরে, এইচএসসি ডিসেম্বরে: শিক্ষামন্ত্রী সিলেটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্কলার্সহোমের ছাত্র নিহত মহারাষ্ট্রে নারকীয় ঘটনা, ২৯ জন মিলে তরুণীকে গণধর্ষণ দাঁড়িয়ে থাকা পিকআপে ট্রাকের ধাক্কা, নিহত ৩ আফগানিস্তানে ১৫০ সংবাদপত্র বন্ধ ওসির কক্ষে হত্যা মামলার আসামিকে লাইভে জিজ্ঞাসাবাদ, তোলপাড় নিউ ইয়র্কে জাতিসংঘ সাধারণ পরিষদের সাইডলাইনে সেন্টার ফর এনআরবি’র হাইব্রিড কনফারেন্স অনুষ্ঠিত আট হাজার কোটি টাকা দামের বিমানে মোদির মার্কিন সফর, বিতর্কের ঢেউ ভারতজুড়ে ‘ইভানা আমাকে জানায় তার স্বামী পরকীয়ায় লিপ্ত’

নয়া পাকিস্তানে অশ্লীল সিনেমা নিষিদ্ধ

পাকিস্তান, অশ্লীল সিনেমা, নিষিদ্ধ

মৃদুভাষণ ডেস্ক :: প্রধানমন্ত্রী ইমরান খানের ‘নয়া পাকিস্তানে’ নিষিদ্ধ করা হচ্ছে অশ্লীল সিনেমা। এ লক্ষ্যে ইতিমধ্যে দেশটির সবচেয়ে বড় প্রদেশ পাঞ্জাবে অশ্লীল সিনেমা এমনকি সিনেমার পোস্টার-বিলবোর্ড নিষিদ্ধ করা হয়েছে।
নির্দেশ দেয়া হয়েছে আগামী তিন দিনের মধ্যে রাজ্যের সব সিনেমা হল থেকে বাজে ছবি সংবলিত বিলবোর্ড সরিয়ে ফেলার। অন্যথায় প্রথমত জরিমানা করা হবে। তাতেও কাজ না হলে সিনেমা হলই বন্ধ করে দেয়া হবে। বৃহস্পতিবার রয়টার্স এ খবর জানিয়েছে।

খবরে বলা হয়েছে, পাঞ্জাবের প্রাদেশিক সরকারের নতুন তথ্যমন্ত্রী ইসলামপন্থী রাজনীতিক ফায়াজ-উল-হাসান চোহান রাজ্যে অশ্লীল বিলবোর্ড নিষিদ্ধ ঘোষণা করেছেন। এতে ইমরান খানের অধীনে কট্টরপন্থার উত্থান হতে পারে বলে আশঙ্কা করছেন উদারপন্থীরা। সম্প্রতি লাহোরে এক জনসভায় চোহান বলেন, ‘অর্ধনগ্ন নারীর ছবি একে বড় বড় বিলবোর্ডে টানানোর মধ্যে কোন ধরনের মানবতা আছে, তা আমার বোধগম্য নয়।’ জুলাইয়ের নির্বাচনে জয়ী হলেও সরকার গঠনের মতো আসন পায়নি ইমরানের দল পিটিআই। এ কারণে ছোট ছোট বেশ কয়েকটি ইসলামী দল নিয়ে সরকার গঠন করেছেন তিনি।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com