1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ১০:১৬ অপরাহ্ন

নার্গিস ফাখরির সঙ্গে তুরস্কে কী করছেন তাপস?

মৃদুভাষণ ডেস্ক :: বলিউড তারকা নার্গিস ফাখরির সঙ্গে বেশকিছু ছবি ফেসবুকে শেয়ার করেছেন বাংলাদেশের সংগীতশিল্পী কৌশিক হোসেন তাপস।

ছবিগুলো তাঁরা তুলেছেন তুরস্কের বিভিন্ন জায়গায়। তিনদিন ধরে তুরস্কে আছেন বলে জানিয়েছেন কৌশিক হোসেন তাপস। সঙ্গে আছেন তাঁর স্ত্রী ফারজানা মুন্নীও। কিন্তু তাঁরা তুরস্কে কী করছেন?

এ বিষয়ে জানতে চাইলে কৌশিক হোসেন তাপস বলেন, ‘বলিউডের মিট ব্রস ও নার্গিস ফাখরির সঙ্গে একটা গুরুত্বপূর্ণ প্রোজেক্টের কাজ করছি। এটা মুম্বাইয়ের একটা প্রোজেক্ট,গান বাংলার নয়। কিন্তু প্রোজেক্টটা নিয়ে এর বেশি কিছু এখন বলতে চাই না। একটা বড় চমক রাখতে চাই।’

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সংগীতশিল্পী কৌশিক হোসেন তাপস, দেশের সংগীতবিষয়ক একমাত্র চ্যানেল গানবাংলার স্বত্বাধিকারীও। গান বাংলার ‘উইন্ড অব চেঞ্জ’ অনুষ্ঠানটির মাধ্যমে বাংলাদেশের সংগীতে বিশেষ অবদানের জন্য চলচ্চিত্রশিল্পে ভারতের অত্যন্ত মর্যাদাপূর্ণ সম্মাননা দাদাসাহেব ফালকে এক্সেলেন্স অ্যাওয়ার্ড ২০১৮ পেয়েছেন তিনি গত এপ্রিলে। ‘শ্রেষ্ঠ সংগীতশিল্পী ও সংগীত পরিচালক (বাংলাদেশ)’ হিসেবে এই সম্মাননা পান তাপস। দেশের গান পুরো বিশ্বে ছড়িয়ে দেওয়ার স্বপ্ন দেখছেন তাপস। নিয়মিত কাজ করছেন তিনি দেশ-বিদেশের সংগীত তারকাদের সঙ্গে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com