1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০১:০৩ অপরাহ্ন

ত্রিভুবনে ফের বিমান দুর্ঘটনা

মৃদুভাষণ ডেস্ক :: কাঠমান্ডুর ত্রিভুবন বিমানবন্দরে অাবারো দুর্ঘটনার কবলে পড়েছে একটি যাত্রিবাহী বিমান। ২১ যাত্রী নিয়ে বিপদজনক এ বিমানবন্দরের রানওয়ে থেকে ছিটকে পড়ে দেশটির বেসরকারি বিমান সংস্থার একটি বিমান। এ ঘটনায় ৫ জন সামান্য আহত হয়েছে বলে জানিয়েছে ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরের জেনারেল ম্যানেজার রাজ কুমার ছেত্রী।

রাজ কুমার জানিয়েছেন, ‘কাঠমান্ডু থেকে ২১ আরোহী নিয়ে নেপালগুঞ্জের উদ্দেশে যাত্রা শুরু করেছিল ফ্লাইট ৯এনএএইচডব্লিউ। শনিবার স্থানীয় সময় সকাল সাড়ে ৮টার দিকে ত্রিভুবনের রানওয়ে থেকে বিমানটি ছিটকে পড়ে। এসময় ৫জন সামান্য আহত হলেও কেউ গুরুতর আহত হননি।’ খবর হিমালয়ানটাইমস ও কাঠমান্ডু পোস্টের।

বিমানটি রানওয়ে থেকে পাশের ঘাসযুক্ত মাঠে ছিটকে যায়। পরে প্রকৌশলী এবং নিরাপত্তাকর্মীরা বিমানটিকে রানওয়েতে ফিরিয়ে আনেন।

এ ঘটনার পর ত্রিভুবনে বিমানবন্দরের সেবা সাময়িক বন্ধ করে দেয়া হয়। ১২ ঘন্টা পর রবিবার সকালে বিমানবন্দরটি ফের চালু করা হয়েছে।

এর আগে, গত মার্চে ত্রিভুবনের এই বিমানবন্দরে বাংলাদেশের বেসরকারি বিমানসংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্সের ফ্লাইট বিজি-২১১ বিধ্বস্ত হয়। ঝুঁকিপূর্ণ বিমানবন্দরে সেই দুর্ঘটনায় ৫১ জনের প্রাণহানি ঘটে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com