1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৩:৫৯ অপরাহ্ন

শিরোনাম :
‘ভাইরাসের ভারতীয় ভ্যারিয়েন্ট বিশ্বের জন্য উদ্বেগ’, প্রতিবেশীদের জন্য অশনি সঙ্কেত কালবৈশাখী ঝড়ে দৌলতদিয়া ঘাটের পন্টুন ছিঁড়ে পদ্মায় মাইক্রোবাস আন্দোলনের মুখে বাড়ল ঈদের ছুটি রাশিয়া-চীনের তৈরি বিপুল অস্ত্রের চালান জব্দ করল যুক্তরাষ্ট্র হটস্পট দক্ষিণ এশিয়া, ভারতের প্রতিবেশীদের জন্য অশনি সংকেত মমতার নতুন মন্ত্রিপরিষদে সংখ্যালঘু ৭ মুসলিম আফগানিস্তানে স্কুলে জঙ্গি হামলায় নিহত বেড়ে ৬৮, বেশিরভাগই স্কুলছাত্রী ভারতের যে রাজ্যে প্রতি দুজনের একজন করোনা পজিটিভ করোনায় বিপর্যস্ত ভারতে আরও ৪ হাজারের বেশি মৃত্যু সোহরাওয়ার্দী উদ্যানে গাছ কাটা নিয়ে এবার ‘আদালত অবমাননার’ অভিযোগ

পুলিশ সুপার কন্যাকে স্যালুট কমিশনার বাবার

মৃদুভাষণ ডেস্ক :: পুলিশের এসআই হিসেবে যোগ দিয়েছিলেন এ আর উমামহেশ্বর শর্মা। ৩০ বছরের চাকরিজীবনে পদোন্নতি পেয়েছেন কয়েকবার। বর্তমানে তিনি ডেপুটি কমিশনার।

এ আর উমামহেশ্বর শর্মা বর্তমানে ভারতের রচকোন্ডায় মালকাজগিরি ডিভিশনের দায়িত্বে রয়েছেন। কিন্তু উমামহেশ্বরে মেয়ে ইতিমধ্যে যোগ দিয়েছেন পুলিশে।

মেয়ে সিন্ধু শর্মা বর্তমানে তেলেঙ্গানার জাগতিয়াল জেলার পুলিশ সুপার। তেলেঙ্গানা মুখ্যমন্ত্রীর সভায় সম্প্রতি দেখা হয়েছিল বাবা-মেয়ের।

মেয়েকে দেখেই উমামহেশ্বরের শরীর টানটান। হাত উঠে এল কপালের কোনায়। পুলিশি নিয়ম মেনে মেয়েকে স্যালুট জানান বাবা। মেয়েও সালামের জবাব দেন।

উমামহেশ্বর বলেন, ডিউটি করার সময় এই প্রথমবার আমরা মুখোমুখি হলাম। আমি ভাগ্যবান যে আমি সিন্ধুর সঙ্গে কাজ করছি। যখনই ওর সঙ্গে দেখা হয় অফিসে তখন আমি স্যালুট করি। তিনি আমার সিনিয়র। আমরা আমাদের মতো কাজ করি। তবে বাড়িতে আমরা সাধারণ বাবা-মেয়ের মতো।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com