1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০১:৫৭ পূর্বাহ্ন

ভুটানকে ২-০ তে হারিয়ে জয় পেল বাংলাদেশ

মৃদুভাষণ ডেস্ক :: সাফ ফুটবলে উদ্বোধীন দিনের দ্বিতীয় খেলায় ভুটানকে ২-০ তে হারিয়ে জয় পায় স্বাগতিক বাংলাদেশ। বঙ্গবন্ধু স্টেডিয়ামে সাফ চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় ম্যাচে সন্ধ্যার পর ভুটানের বিপক্ষে মুখোমুখি হয় বাংলাদেশ। তপু বর্মন করা গোলে ১-০ গোলে এগিয়ে যায় বাংলাদেশ।

খেলার শুরু প্রথম তিন মিনিটেই নাটকীয় গোল পেয়ে এ গিয়ে স্বাগতিকরা। কর্নার কিকের পর ডি বক্সের মধ্যে ফরোয়ার্ড সাদ উদ্দিনকে ফাউল করেন ভুটানের এক ডিফেন্ডার। তাতে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। সুযোগটা নষ্ট করেননি তপু বর্মণ।স্পট কিক থেকে ঠাণ্ডা মাথায় গোল করে স্বাগতিকদের এগিয়ে নেন এই ডিফেন্ডার। শেষমেশ এই ব্যবধান ধরে রেখেই প্রথমার্ধের খেলা শেষ করে বাংলাদেশ।

দ্বিতীয়ার্ধের শুরুতে (৪৭ মিনিটে) গোল করেন মাহাবুবুর রহমান সুফিল। ফলে সাফ ফুটবলে নিজেদের প্রথম ম্যাচে ভুটানের বিপক্ষে ২-০ গোলে এগিয়ে থাকে। এরপর ৫৬ মিনিটে একটি সুযোগ পায় বাংলাদেশ। সেই সুযোগটি হাত ছাঢ়া করেন জামাল ভূইয়া।

প্রায় দুই বছর আগে এই ভুটানের কাছেই এশিয়ান কাপের প্রাক বাছাইয়ে হেরে একেবারে তলানিতে চলে গিয়েছিল বাংলাদেশের ফুটবল। ভুটানের মাঠে ৩-১ হেরেছিল বাংলাদেশ। ভুটানের বিপক্ষেই ২০১৫ সাফে আন্তর্জাতিক ফুটবলে বাংলাদেশের শেষ জয়।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com