1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৫:২৫ অপরাহ্ন

শিরোনাম :
‘ভাইরাসের ভারতীয় ভ্যারিয়েন্ট বিশ্বের জন্য উদ্বেগ’, প্রতিবেশীদের জন্য অশনি সঙ্কেত কালবৈশাখী ঝড়ে দৌলতদিয়া ঘাটের পন্টুন ছিঁড়ে পদ্মায় মাইক্রোবাস আন্দোলনের মুখে বাড়ল ঈদের ছুটি রাশিয়া-চীনের তৈরি বিপুল অস্ত্রের চালান জব্দ করল যুক্তরাষ্ট্র হটস্পট দক্ষিণ এশিয়া, ভারতের প্রতিবেশীদের জন্য অশনি সংকেত মমতার নতুন মন্ত্রিপরিষদে সংখ্যালঘু ৭ মুসলিম আফগানিস্তানে স্কুলে জঙ্গি হামলায় নিহত বেড়ে ৬৮, বেশিরভাগই স্কুলছাত্রী ভারতের যে রাজ্যে প্রতি দুজনের একজন করোনা পজিটিভ করোনায় বিপর্যস্ত ভারতে আরও ৪ হাজারের বেশি মৃত্যু সোহরাওয়ার্দী উদ্যানে গাছ কাটা নিয়ে এবার ‘আদালত অবমাননার’ অভিযোগ

মাদ্রাসায় বেঞ্চে বসা নিয়ে সহপাঠীকে ছুরি মেরে হত্যা

নিহত মাদ্রাসাছাত্র মাসুদুর রহমান মিরাজ আহমেদ। ছবি: সংগৃহীত

মৃদুভাষণ ডেস্ক :: গাজীপুরে আলিম মাদ্রাসায় মাসুদুর রহমান মিরাজ আহমেদ (১৫) নামে এক ছাত্রকে ছুরি মেরে হত্যা করেছে তারই সহপাঠী। সিটি কর্পোরেশনের চান্দনা এলাকায় এমএ রাজ্জাক আলিম মাদ্রাসায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে মনোয়ার হোসেন (১৬) নামে নিহতের সহপাঠীকে আটক করেছে পুলিশ। নিহত মিরাজ ওই মাদ্রাসার অষ্টম শ্রেণির শিক্ষার্থী এবং স্থানীয় যোগীতলা এলাকার আমজাদ হোসেনের ছেলে।

মাদ্রাসার সুপার মো. রাকিবুল ইসলাম জানান, সকাল পৌনে ৯টার দিকে শ্রেণিকক্ষে বেঞ্চে বসা নিয়ে সহপাঠী মনোয়ার হোসেন ও ইমরান হোসেনের সঙ্গে কথাকাটাকাটি হয় মিরাজের।

একপর্যায়ে তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এ সময় মনোয়ার হোসেন চোখে আঘাত পায়। পরে মনোয়ার হোসেন ক্ষিপ্ত হয়ে তার ব্যাগ থেকে ছুরি বের করে মিরাজকে বুকের বাম পাশে আঘাত করে।

গুরুতর আহত মিরাজকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে ঘটনার সঙ্গে সঙ্গে সহপাঠীরা মনোয়ারকে ধরে মাদ্রাসার সুপারের কক্ষে নিয়ে যায়। পরে তাকে পুলিশে দেয়া হয়।

শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক প্রণয় ভূষণ দাস জানান, মিরাজকে মৃত অবস্থায় আনা হয়েছে। তার বুকের বাম পাশে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

জয়দেবপুর থানার ওসি মো. আমিনুল ইসলাম জানান, ওই ঘটনায় জড়িত থাকার অভিযোগে নিহতের সহপাঠী মনোয়ারকে আটক করা হয়েছে। ইমরানকেও আটকের চেষ্টা চলছে। ঘটনাস্থল থেকে রক্তমাখা ছুরিটি উদ্ধার করা হয়েছে এবং থানায় নিয়মিত মামলা হয়েছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com