1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৩:৩৩ অপরাহ্ন

শিরোনাম :
‘ভাইরাসের ভারতীয় ভ্যারিয়েন্ট বিশ্বের জন্য উদ্বেগ’, প্রতিবেশীদের জন্য অশনি সঙ্কেত কালবৈশাখী ঝড়ে দৌলতদিয়া ঘাটের পন্টুন ছিঁড়ে পদ্মায় মাইক্রোবাস আন্দোলনের মুখে বাড়ল ঈদের ছুটি রাশিয়া-চীনের তৈরি বিপুল অস্ত্রের চালান জব্দ করল যুক্তরাষ্ট্র হটস্পট দক্ষিণ এশিয়া, ভারতের প্রতিবেশীদের জন্য অশনি সংকেত মমতার নতুন মন্ত্রিপরিষদে সংখ্যালঘু ৭ মুসলিম আফগানিস্তানে স্কুলে জঙ্গি হামলায় নিহত বেড়ে ৬৮, বেশিরভাগই স্কুলছাত্রী ভারতের যে রাজ্যে প্রতি দুজনের একজন করোনা পজিটিভ করোনায় বিপর্যস্ত ভারতে আরও ৪ হাজারের বেশি মৃত্যু সোহরাওয়ার্দী উদ্যানে গাছ কাটা নিয়ে এবার ‘আদালত অবমাননার’ অভিযোগ

স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যুর অভিযোগ

মৃদুভাষণ ডেস্ক :: বরিশাল সদর উপজেলার জাগুয়া ইউনিয়নে স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার সকালে পুলিশ ওই ইউনিয়নের হরিনাফুলিয়া এলাকার হাওলাদার বাড়ি থেকে নূপুরের মৃতদেহ উদ্ধার করে। তবে এই ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি।

স্থানীয়রা জানান, বেশ কয়েক বছর পূর্বে ঝালকাঠি সদরের দক্ষিণ বালিবোনা এলাকার ছত্তার মল্লিকের মেয়ে নূপুরের সাথে বিয়ে হয় বরিশাল সদর উপজেলার জাগুয়া ইউনিয়নের হরিনাফুলিয়া এলাকার হাওলাদার বাড়ির সুলতান হাওলাদারের ছেলে মামুন হাওলাদারের সাথে। এরপর মামুন হাওলাদার আরো একটি বিয়ে করেন। এরপর থেকে নূপুরের সংসারে নানা ধরনের ঝামেলা চলে আসছিল। সর্বশেষ বুধবার রাতে মামুন হাওলাদার রাতভর নূপুরকে শারীরিক নির্যাতন করে এবং একপর্যায়ে নূপুর অচেতন হয়ে পড়লে মামুন তার দ্বিতীয় স্ত্রী ও পরিবারসহ সেখান থেকে সটকে পড়ে।

বৃহস্পতিবার স্থানীয়রা নূপুরের ভাই ইলিয়াসকে ফোন করে বিষয়টি জানালে ইলিয়াস সেখানে এসে নূপুরের মৃতদেহ দেখতে পায়। পরে বরিশাল কোতয়ালি মডেল থানা পুলিশের এসআই শাহজালাল ঘটনাস্থলে এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়।

বরিশাল কোতয়ালি মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) আসাদুজ্জামান জানান, এটা হত্যাকাণ্ড কিনা সেই বিষয়ে এখন পর্যন্ত নিশ্চিত হওয়া যায়নি। ময়নাতদন্ত শেষে বিস্তারিত বলা সম্ভব হবে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com