1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৪:৫৭ অপরাহ্ন

শিরোনাম :
‘ভাইরাসের ভারতীয় ভ্যারিয়েন্ট বিশ্বের জন্য উদ্বেগ’, প্রতিবেশীদের জন্য অশনি সঙ্কেত কালবৈশাখী ঝড়ে দৌলতদিয়া ঘাটের পন্টুন ছিঁড়ে পদ্মায় মাইক্রোবাস আন্দোলনের মুখে বাড়ল ঈদের ছুটি রাশিয়া-চীনের তৈরি বিপুল অস্ত্রের চালান জব্দ করল যুক্তরাষ্ট্র হটস্পট দক্ষিণ এশিয়া, ভারতের প্রতিবেশীদের জন্য অশনি সংকেত মমতার নতুন মন্ত্রিপরিষদে সংখ্যালঘু ৭ মুসলিম আফগানিস্তানে স্কুলে জঙ্গি হামলায় নিহত বেড়ে ৬৮, বেশিরভাগই স্কুলছাত্রী ভারতের যে রাজ্যে প্রতি দুজনের একজন করোনা পজিটিভ করোনায় বিপর্যস্ত ভারতে আরও ৪ হাজারের বেশি মৃত্যু সোহরাওয়ার্দী উদ্যানে গাছ কাটা নিয়ে এবার ‘আদালত অবমাননার’ অভিযোগ

এশিয়া কাপে থাকছেন মুমিনুল, সম্ভাবনা আছে সৌম্যর

মৃদুভাষণ ডেস্ক :: নাজমুল হোসেন শান্তকে নিয়ে এখনও আশা ছাড়েনি টিম ম্যানেজমেন্ট। এদিকে সাকিবের খেলা নিয়ে অনিশ্চিয়তা কাটেনি। তাই বিকল্প হিসেবে এশিয়া কাপের দলে নেয়া হয়েছে মুমিনুল হক সৌরভকে। বাংলাদেশ দল এখন ১৬ সদস্যের।

গত বুধবার বিকেলে ফিল্ডিং অনুশীলনের সময় ডান হাতের তর্জনীতে চোট পান নাজমুল হোসেন। টুর্নামেন্টের আগে তার সেরে ওঠা নিয়ে আশাবাদী অধিনায়ক মাশরাফি মুর্তজা। তার আঙুলের সবশেষ অবস্থারর রিপোর্ট এখনও পায়নি বিসিবি। রিপোর্ট পাওয়ার পর জানা যাবে এশিয়া কাপে নাজমুল খেলতে যাচ্ছেন কিনা।

নির্বাচকরা অনিশ্চয়তার মধ্যে থাকতে রাজি নন। বৃহস্পতিবার প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন বলেন, ‘শান্তর (নাজমুল হোসেন) চোট নিয়ে এখনও আমরা চূড়ান্ত প্রতিবেদন পাইনি। বিকল্প হিসেবে বিসিবি সভাপতির কাছ থেকে মুমিনুলের নাম অনুমোদন করে রেখেছি। দল এখন ১৬ সদস্যের।’

প্রধান নির্বাচক জানালেন, তামিম ইকবালের হাতেও হালকা চোট রয়েছে। এদিকে সাকিব শেষ পর্যন্ত এশিয়া কাপের দল থেকে সরে দাঁড়ালে বাদ যাওয়া সৌম্য সরকারকে নিতে পারেন নির্বাচকরা।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com