1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

শনিবার, ০৮ মে ২০২১, ০৭:৫১ অপরাহ্ন

মায়ের বকা থেকে বাঁচতে ধর্ষণের গল্প সাজাল কিশোরী!

মৃদুভাষণ ডেস্ক :: বাসায় গেলেই বকা খেতে হবে মায়ের; কারণ বকা খাওয়ার মতোই কাজ সে করেছে। মেয়েটি পড়ে মাত্র দ্বাদশ শ্রেণিতে। ভারতের উত্তরপ্রদেশের ইন্দিরাপুরমের এই কিশোরী মায়ের বকা থেকে বাঁচতে ধর্ষণের গল্প সাজিয়েছিল! পুলিশী তদন্তে আসল সত্য বের হওয়ার পর তোলপাড় শুরু হয়েছে এলাকায়!

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, ফেসবুকে পাতানো বন্ধুর সঙ্গে পানীয় ও পিৎজা পার্টি করার ঘটনাকে ধর্ষণ বলে বর্ণনা করে ওই ছাত্রী। মদ্যপ হওয়ার কথা মা জানতে পারলে যা ঘটবে, তা এড়াতেই এমন মিথ্যে ধর্ষণের ঘটনা সাজায় সে।

গত মঙ্গলবার টিউশন থেকে ফেরার পথে ফেসবুকের বন্ধুর সঙ্গে একটি পার্কে যায় সে। সেখান থেকেই পার্টি করতে যায় সে। পরে বাড়ি ফিরে এসে একথা জানায়। পরিবারের অভিযোগ অনুযায়ী কোচিং সেন্টারের মালিককে গ্রেপ্তার করে পুলিশ। এরপরই আসল ঘটনা সামনে আসে। বুধবার গ্রেপ্তারকৃত ব্যক্তিকে নির্দোষ ঘোষণা করে মুক্তি দেয় পুলিশ।

সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে পুলিশ জানতে পেরেছে, মেয়েটি এক ছেলে বন্ধুর সঙ্গে সেই পার্টিতে গিয়েছিল এবং প্রচুর মদ্যপান করেছিল। মঙ্গলবার দুই বন্ধু মিলে স্কুটি করে বাড়ি ফিরেছিল। মাতলামি করতে করতে মেয়েটি একবার রাস্তায় পড়ে যায় এবং তার জামা ছিঁড়ে যায়। মদ্যপ অবস্থা এবং ছেঁড়া জামা দেখলে মা কী বলবেন- সেই ভাবনা থেকেই ধর্ষণের গল্প ফাঁদে সে! যদিও চিন্তাটা সে করেছিল মাতাল অবস্থায়।

সেই কিশোরী এবং তার বন্ধুকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com