1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৭:৫৪ পূর্বাহ্ন

যেভাবে শাকিবের নায়িকা হলেন রোদেলা

মৃদুভাষণ ডেস্ক :: পরিচালক শামীম আহমেদ রনির বিশেষ মানুষ হিসেবেই শাকিবের নায়িকা হওয়ার সুযোগ পেয়েছেন রোদেলা জান্নাত, এমন কথা শোনা যাচ্ছে চারদিকে। তবে বিষয়টিকে পুরোপুরি মিথ্যে বানোয়াট গল্প বলে দাবি করলেন এই নবাগত নায়িকা।

শাকিবের নায়িকা হওয়ার জন্য মুখিয়ে থাকেন অনেক সুন্দরী অভিনেত্রীরা। কে এই রোদেলা যিনি সবাইকে টপকে শাকিবের নায়িকা হওয়ার সুযোগ পেলেন। কেমন করে শাকিবের নায়িকা হলেন রোদেলা? সে কথা জানালেন নায়িকা নিজেই।

রোদেলা জানান, নায়িকা হওয়ার আগ্রহতেই আজ আমি নায়িকা হতে পেরেছি। পূর্বে অভিনয়ের কোনো অভিজ্ঞতা নেই তার। তিনি ঢাকায় স্ট্যামফোর্ড ও এআইউবি ইউনিভার্সিটি থেকে বিবিএ ও এমবিএ করে মালয়েশিয়াতে যান পড়তে।

মালয়েশিয়াতে লিমককউইং ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজি থেকে পিএইচডি করছেন। তিনি বলেন,‘ আমি তখন কেবল মালয়েশিয়াতে পিএইচডির কাজ শুরু করেছি। শাকিব স্যার মালয়েশিয়া গিয়েছিলেন তার ‘শিকারী’ সিনেমার কাজে। সে সময় তার সঙ্গে পরিচয় ও আলাপ হয়। শাকিব স্যার আমাকে অভিনয় করার কথা বলেন। উনি দেশে এসেও লোক মারফত আমার সঙ্গে যোগাযোগ করেন। কিন্তু পড়াশুনার জন্য কিছুটা অনাগ্রহী ছিলাম। পিএইডি শেষে কয়েক মাস আগে ঢাকায় ফিরি। শাকিব স্যারের সঙ্গে যোগাযোগ হয়। সিনেমায় অভিনয়ের জন্য গ্রুমিং করি। এভাবেই নায়িকা হওয়ার শুরু।’

জানা যায়, মডেলিং কিংবা অভিনয় একেবারেই করিনি। তবে এটিএন বাংলায় ৩-৪ মাস সংবাদ পাঠিকা হিসেবে ছিলেন। আর ছোটবেলায় বিটিভির বিভিন্ন অনুষ্ঠানে অংশ নিয়েছেন। ছোটবেলায় নাচের প্রতি ঝোঁক ছিল। ক্লাসিক্যাল নাচও শিখেছেন কিছুদিন।

রোদেলার বাবার নাম এমএ কুদ্দুস খান ও বাবা শাহিনা আক্তার। বাবা একজন গার্মেন্টস ব্যাবসায়ী ও মা টেলিভিশনের প্রোগাম প্রোডিউসার ছিলেন।

শাকিবের সঙ্গে বর্তমানে জুটি হয়ে কাজ করছেন বুবলী। সেখানে নতুন নায়িকা রোদেলা কতটা সুযোগ পাবে সেটাই দেখার অপেক্ষা।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com