1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ১০:৫৭ অপরাহ্ন

সুনামগঞ্জে ‘হটাও লাঙ্গল, বাঁচাও নৌকা’ শ্লোগান

মৃদুভাষণ ডেস্ক :: হটাও লাঙ্গল, বাচাঁও নৌকা’ শ্লোগানে সুনামগঞ্জে মিছিল সমাবেশ করেছে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

রোববার (৯ সেপ্টেম্বর) দুপুরে নেতাকর্মীরা আগামী জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-৪ (সদর-বিশ্বম্ভরপুর) আসনে জাতীয় পার্টির পরিবর্তে মহাজোট থেকে আওয়ামী লীগের প্রার্থীকে মনোনয়ন দেয়ার দাবি জানিয়ে এই মিছিল-সমাবেশ করে।

শহরের জুবিলী উচ্চ বিদ্যালয়ের মাঠে (বালুর মাঠে) জেলা আওয়ামী লীগের ব্যানারে আয়োজিত মিছিল পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ব্যারিস্টার এম এনামুল কবির ইমন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট আফতাব উদ্দিন আহমদ, যুগ্ম-সম্পাদক নান্টু রায়, হায়দার চৌধুরী লিটন, সাংগঠনিক সম্পাদক সিরাজুর রহমান সিরাজ, কোষাধ্যক্ষ ইশতিয়াক আহমদ শামীম, দপ্তর সম্পাদক নূরে আলম আলম ছিদ্দিকী উজ্জ্বল, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক ও জেলা পরিষদ সদস্য অ্যাডভোকেট. আবুল আজাদ রোমান।

সুনামগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মলয় চক্রবর্তী রাজুর পরিচালনায় সভা পরিচালনায় সমাবেশে বক্তারা বলেন, আওয়ামী লীগের দুর্গ হিসেবে পরিচিত সুনামগঞ্জ-৪ আসনে ২০১৪ সালের নির্বাচনে মহাজোটের স্বার্থে জাপা (এরশাদ) কে ছাড় দেয়া হয়। কিন্তু কিন্তু ৫ বছরে এই আসনের দুটি উপজেলায় নূন্যতম উন্নয়নের ছোঁয়া লাগে নি। সারা দেশে যখন উন্নয়নের জোয়ার বইছে তখন সুনামগঞ্জ সদর উন্নয়নের ক্ষেত্রে ১০০ বছর পিছিয়ে গেছে।

বক্তারা আরো বলেন- গুরুত্বপূর্ণ এই আসনটি জাপার দখলে থাকায় আ.লীগের দলীয় নেতাকর্মীরা নানাভাবে হয়রানি ও অবমূল্যায়ন হচ্ছে। এই আসন টি ছেড়ে দেয়া পর যিনি ক্ষমতায় আসেন তিনি দুর্নীতি করে পকেট ভারী করেছেন। কোনও প্রকার উন্নয়ন করতে পারেন নি। আর সাধারণ মানুষকে বোকা বানাতে শুধু নানা ধরণের প্রপাগাণ্ডা ছড়িয়েছেন।

বক্তারা আগামী সংসদ নির্বাচনে মহাজোট হলে আসনটি জাপাকে ছাড় না দেয়ার জন্য দাবি জানান।

এর আগে সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভপুরের কয়েক হাজার হাজার নেতাকর্মীকে নিয়ে মিছিল ও শোডাউন করে পুরো শহর প্রদক্ষিণ করা হয়।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com