1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০২:২৪ অপরাহ্ন

দেবের সিনেমার সংলাপ নিয়ে আপত্তি

মৃদুভাষণ ডেস্ক :: টলিউড অভিনেতা দেবের পরবর্তী সিনেমা ‘হইচই আনলিমিটেড’। ভারতীয় সেন্সর বোর্ডের কাঁচির নিচে কাটা পড়ল সিনেমাটির সংলাপ। ভারতীয় সংবাদমাধ্যমে এমনটাই জানিয়েছেন সিনেমাটির পরিচালক অনিকেত চ্যাটার্জি।

এ প্রসঙ্গে অনিকেত চ্যাটার্জি বলেন, ‘‘সিনেমাটির একটি দৃশ্যে অভিনয় করেছেন দেব, খরাজ মুখার্জি, শাশ্বত চ্যাটার্জি, অর্ণ মুখার্জি, রজতাভ দত্তসহ আরো বেশ কজন। দেব, খরাজ মুখার্জি, শাশ্বত চ্যাটার্জি ও অর্ণ মুখার্জি চার নারীকে নিয়ে বেড়াতে যাবেন। এতে ট্যুর ম্যানেজার রজতাভ দত্ত। তিনি এই দৃশ্যে বলেন, ‘মরাল পুলিশ তো উত্তর প্রদেশে।’ এই সংলাপ নিয়ে আপত্তি তুলেছেন সেন্সর বোর্ড। আর এজন্য এই সংলাপটি বাদ পড়েছে।’’

শুধু ‘মরাল পুলিশ তো উত্তর প্রদেশে।’ এই সংলাপটিই কাটা পড়েনি। এ বিষয়ে অন্য একটি প্রতিবেদনে জানানো হয়েছে, সিনেমাটিতে ব্যবহৃত ‘মিত্রোঁ’, ‘মন কি বাত’, ‘আচ্ছে দিন’-এর মতো শব্দ নিয়েও সেন্সর বোর্ড আপত্তি তুলেছেন।

এদিকে সেন্সর বোর্ডের আপত্তি নিয়ে কোনো বিতর্কে যাননি প্রযোজক দেব। বোর্ডের বক্তব্য একবাক্যেই মেনে নিয়েছেন দেব। তবে এ নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন পরিচালক অনিকেত।

এ প্রসঙ্গে অনিকেত চ্যাটার্জি বলেন, ‘প্রযোজক ওখানে ইয়েস করে আমাকে জানিয়েছেন। আমি আগে জানতাম না। আরে আমরা তো ফাইট করতে পারতাম। আফটার অল আমি তো এটা লিখেছি। আমার তো খারাপ লাগবেই। এটা তো পুরোটাই প্রযোজকের বিষয়। কিন্তু আমার মনে হচ্ছে, এখানে পরিচালকের একটা জায়গা থাকা উচিৎ।’

তবে সব বাধা পেরিয়ে সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে সিনেমাটি। আগামী ১২ অক্টোবর মুক্তি পাবে এটি। সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন দেব, কৌশানী মুখার্জি, শাশ্বত চ্যাটার্জি, রজতাভ দত্ত, খরাজ মুখার্জি, সুদীপ্তা চক্রবর্তী, কনীনিকা ব্যানার্জি, বিশ্বজিৎ চক্রবর্তী, মানসী সিনহা, অর্ণ মুখার্জি প্রমুখ।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com