1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৬:৪৮ পূর্বাহ্ন

শিরোনাম :
সব মোবাইলের জন্য একই চার্জার বাধ্যতামূলক করার প্রস্তাব এসএসসি পরীক্ষা নভেম্বরে, এইচএসসি ডিসেম্বরে: শিক্ষামন্ত্রী সিলেটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্কলার্সহোমের ছাত্র নিহত মহারাষ্ট্রে নারকীয় ঘটনা, ২৯ জন মিলে তরুণীকে গণধর্ষণ দাঁড়িয়ে থাকা পিকআপে ট্রাকের ধাক্কা, নিহত ৩ আফগানিস্তানে ১৫০ সংবাদপত্র বন্ধ ওসির কক্ষে হত্যা মামলার আসামিকে লাইভে জিজ্ঞাসাবাদ, তোলপাড় নিউ ইয়র্কে জাতিসংঘ সাধারণ পরিষদের সাইডলাইনে সেন্টার ফর এনআরবি’র হাইব্রিড কনফারেন্স অনুষ্ঠিত আট হাজার কোটি টাকা দামের বিমানে মোদির মার্কিন সফর, বিতর্কের ঢেউ ভারতজুড়ে ‘ইভানা আমাকে জানায় তার স্বামী পরকীয়ায় লিপ্ত’

যে কদিন মাঠের বাইরে থাকতে হবে তামিমকে

মৃদুভাষণ ডেস্ক :: হাসপাতাল থেকে যখন স্টেডিয়ামে ফিরেছিলেন, তখনই বোঝা গিয়েছিল বেশ কিছুদিন মাঠের বাইরে থাকতে হবে তামিম ইকবালকে। হাতের কব্জিতে চোট পেয়েছিলেন তিনি। পরীক্ষায় জানা যায়, তাঁর কব্জিতে চিড় ধরা পড়েছে। অথচ তিনি কি না দলের প্রয়োজন মুহূর্তে ব্যাট হাতে মাঠে নেমে পড়লেন। গতকাল শনিবার এশিয়া কাপের প্রথম ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে এক হাতে ব্যাট করে সবাইকে বিস্মিত করেছেন তিনি।

তবে ব্যাট হাতে মাঠে নামলেও তামিমকে বেশ কিছুদিন বিশ্রামে থাকতেই হচ্ছে। বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট সূত্রে জানা গেছে, দুই-তিন মাসে মাঠের বাইরে থাকতে হতে পারে তাঁকে। আর এশিয়া কাপে তো খেলতেই পারছেন না।

শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচের দ্বিতীয় ওভারে সুরাঙ্গা লাকমলের বলে পুল করতে গিয়ে কব্জিতে ব্যথা পান তামিম। এতটাই ব্যথা পান তিনি যে এর জন্য হাসপাতালে পর্যন্ত যেতে হয়েছে তাঁকে।

এই কিছুদিন আগে এশিয়া কাপের ক্যাম্পেই ফিল্ডিং প্র্যাকটিস করতে গিয়ে আঙুলে ব্যথা পেয়েছিলেন তামিম। ব্যথা কিছুটা সেরে ওঠায় এশিয়া কাপে খেলতে গেলেও আবার ব্যথা পান এই বাংলাদেশি ওপেনার।

এর আগে অলরাউন্ডার সাকিব আল হাসানও চোটে আক্রান্ত হন। পাঁজরে ব্যথা নিয়ে খেলছেন মুশফিকুর রহিমও।

ক্রিকেটারদের এই অবদানের কারণে গতকাল শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচে বড় জয় পেয়েছে বাংলাদেশ। জিতেছে ১৩৭ রানের বিশাল ব্যবধানে। বাংলাদেশের করা ২৬১ রানের জবাবে শ্রীলঙ্কার ইনিংস থেমে যায় ১২৪ রানে। যাতে মুশফিকুর রহিম ১৪৪ রানের দারুণ একটি ইনিংস খেলেন।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com