1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৫:৩৫ অপরাহ্ন

শিরোনাম :
‘ভাইরাসের ভারতীয় ভ্যারিয়েন্ট বিশ্বের জন্য উদ্বেগ’, প্রতিবেশীদের জন্য অশনি সঙ্কেত কালবৈশাখী ঝড়ে দৌলতদিয়া ঘাটের পন্টুন ছিঁড়ে পদ্মায় মাইক্রোবাস আন্দোলনের মুখে বাড়ল ঈদের ছুটি রাশিয়া-চীনের তৈরি বিপুল অস্ত্রের চালান জব্দ করল যুক্তরাষ্ট্র হটস্পট দক্ষিণ এশিয়া, ভারতের প্রতিবেশীদের জন্য অশনি সংকেত মমতার নতুন মন্ত্রিপরিষদে সংখ্যালঘু ৭ মুসলিম আফগানিস্তানে স্কুলে জঙ্গি হামলায় নিহত বেড়ে ৬৮, বেশিরভাগই স্কুলছাত্রী ভারতের যে রাজ্যে প্রতি দুজনের একজন করোনা পজিটিভ করোনায় বিপর্যস্ত ভারতে আরও ৪ হাজারের বেশি মৃত্যু সোহরাওয়ার্দী উদ্যানে গাছ কাটা নিয়ে এবার ‘আদালত অবমাননার’ অভিযোগ

বড়লেখায় প্রাথমিক পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক নাজিম উদ্দিন

বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি :: মৌলভীবাজারের বড়লেখা উপজেলার মোহাম্মদনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক (চলতি দায়িত্ব) মুহাম্মদ নাজিম উদ্দিন উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছেন। জাতীয় শিক্ষা পদক (প্রাথমিক বিদ্যালয়) উপজেলা পর্বের বাছাই উপলক্ষে গত বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) উপজেলা প্রাথমিক শিক্ষা কার্যালয় তাঁর নাম ঘোষণা করে। উপজেলা নির্বাহী কর্মর্তার কার্যলয়ে শ্রেষ্ঠ শিক্ষক ও শিক্ষার্থী নির্বাচনের জন্য এ স্বাক্ষাতকার ও বাছাই অনুষ্ঠিত হয়।

মুহাম্মদ নাজিম উদ্দিন ২০০৩ সালে প্রাথমিক বিদ্যালয়ের চাকুরিতে প্রবেশ করেন। এরপর পর্যায়ক্রমে তিনি সুফিনগর, সুজাউল, সিংহগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়সমূহে দীর্ঘ প্রায় ১৫ বছর যাবত সুনামের সাথে শিক্ষকতা করেন। নাজিম উদ্দিন বড়লেখা পৌরসভাধীন গাজিটেকা গ্রামের মরহুম কুটুচান্দ মিয়া ও খয়রুন নেছার প্রথম ছেলে। শিক্ষকতার পাশাপাশি তিনি লেখালেখি, খেলাধুলা, রক্তদান ও স্কাউটিং এর সাথে জড়িত রয়েছেন।

আগামী ১৯ সেপ্টেম্বর বুধবার জেলা পর্যায়ের শ্রেষ্ঠত্বের লাড়াইয়ে তিনি অংশ নেবেন।
অপরদিকে একই দিন উপজেলা প্রাথমিক শিক্ষা কার্যালয় বাছাই পর্বে শ্রেষ্ঠ শিক্ষিকা, স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি, শ্রেষ্ঠ বিদ্যালয়, শ্রেষ্ঠ কাব শিক্ষক ও শ্রেষ্ঠ কাব শিশু নির্বাচিত করে।

তাঁরা হলেন-মাইজগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক সাহারা সুলতানা (শ্রেষ্ঠ শিক্ষিকা), পৌর শহরের এমএইচএস সরকারি প্রাথমিক বিদ্যালয়ের স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি বড়লেখা পৌরসভার কাউন্সিলর রেহান পারভেজ রিপন (শ্রেষ্ঠ স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি), টেকাহালী সরকারি প্রাথমিক বিদ্যালয় (শ্রেষ্ঠ বিদ্যালয়), কাঞ্চনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিক ফারহানা ফেরদৌসি (শ্রেষ্ঠ কাব শিক্ষক) ও কাঁঠালতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী আব্দুল্লাহ রিফাত (শ্রেষ্ঠ কাব শিশু)।

অন্যদিকে শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী হিসাবে সিংহগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির বিদ্যোৎসাহী সদস্য জ্যেষ্ঠ রাজনৈতিক ব্যক্তি ডা. প্রণয় কুমার দে’কে মনোনীত করা হয়।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com