1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৪:০৪ অপরাহ্ন

শিরোনাম :
‘ভাইরাসের ভারতীয় ভ্যারিয়েন্ট বিশ্বের জন্য উদ্বেগ’, প্রতিবেশীদের জন্য অশনি সঙ্কেত কালবৈশাখী ঝড়ে দৌলতদিয়া ঘাটের পন্টুন ছিঁড়ে পদ্মায় মাইক্রোবাস আন্দোলনের মুখে বাড়ল ঈদের ছুটি রাশিয়া-চীনের তৈরি বিপুল অস্ত্রের চালান জব্দ করল যুক্তরাষ্ট্র হটস্পট দক্ষিণ এশিয়া, ভারতের প্রতিবেশীদের জন্য অশনি সংকেত মমতার নতুন মন্ত্রিপরিষদে সংখ্যালঘু ৭ মুসলিম আফগানিস্তানে স্কুলে জঙ্গি হামলায় নিহত বেড়ে ৬৮, বেশিরভাগই স্কুলছাত্রী ভারতের যে রাজ্যে প্রতি দুজনের একজন করোনা পজিটিভ করোনায় বিপর্যস্ত ভারতে আরও ৪ হাজারের বেশি মৃত্যু সোহরাওয়ার্দী উদ্যানে গাছ কাটা নিয়ে এবার ‘আদালত অবমাননার’ অভিযোগ

মৈয়ূরীকে প্রধানমন্ত্রী বললেন ‘অবশ্যই তুমি আমার সন্তান’

সরকার স্বীকৃতি দেওয়ায় কৃতজ্ঞতা জানাতে ‘তৃতীয় লিঙ্গে’র (হিজড়া) পাঁচ সদস্যের প্রতিনিধিদল আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেছে।

‘তৃতীয় লিঙ্গে’র আবিদা ইসলাম ময়ূরীর নেতৃত্বে প্রতিনিধিদলের সদস্যরা প্রধানমন্ত্রীর সঙ্গে তাঁর সংসদ ভবন কার্যালয়ে সাক্ষাৎ করেন। প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম এই সাক্ষাৎকে অত্যন্ত আবেগঘন হিসেবে বর্ণনা করেন।

প্রেস সচিব প্রধানমন্ত্রীকে উদ্বৃত করে বলেন, “ময়ূরী অত্যন্ত আবেগপূর্ণ কণ্ঠে প্রধানমন্ত্রীর প্রতি তাঁকে তাঁর (শেখ হাসিনার) নিজের সন্তান হিসেবে গ্রহণ করার অনুরোধ জানান। জবাবে প্রধানমন্ত্রী বলেন, ‘অবশ্যই তুমি আমার সন্তান’।”

এই প্রতিনিধিদলের সদস্যরা ‘সিঁড়ি সমাজ কল্যাণ সংস্থা’র আওতায় জামালপুর জেলায় ‘তৃতীয় লিঙ্গে’র লোকদের কল্যাণে কাজ করেন।

শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার ‘তৃতীয় লিঙ্গে’র মানুষ হিসেবে স্বীকৃতি দেওয়ায় প্রতিনিধিদলটি প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানায়।

ময়ূরী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বলেন, ‘অতীতে কোনো সরকার তৃতীয় লিঙ্গের লোকদের কল্যাণে কাজ করেনি।’

প্রধানমন্ত্রী তাদের সমাজের জন্য কাজ করার আহ্বান জানিয়ে বলেন, তাঁর সরকার তৃতীয় লিঙ্গের লোকদের জন্য বিভিন্ন সেবামূলক কাজ হাতে নিয়েছে এবং তাদের পরিবারের সঙ্গে থাকার অধিকার নিশ্চিত করেছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com