1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬:০৬ অপরাহ্ন

রাঙামাটিতে ইউপিডিএফের দুই কর্মীকে গুলি করে হত্যা

মৃদুভাষণ ডেস্ক :: রাঙামাটির নানিয়ারচর উপজেলায় রাজনৈতিক দল ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) দুই কর্মীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার মহালছড়ির সীমান্তবর্তী রামসুপারিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত দুজন হলেন আকর্ষণ চাকমা (৪২) ও শ্যামল কান্তি চাকমা সুমন্ত (৩০)।

আইনশৃঙ্খলা বাহিনী সূত্রে জানা যায়, কিছুদিন আগে আকর্ষণ ও শ্যামল ইউপিডিএফে যোগ দেওয়ার পর ওই এলাকায় সংগঠনটির কালেক্টর হিসেবে দায়িত্ব পালন করছিলেন। রাতে একদল সশস্ত্র দুর্বৃত্ত তাঁদের বাড়িতে গিয়ে গুলি করে হত্যা করে পালিয়ে যায়। সংস্কারপন্থী হিসেবে পরিচিত পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (এম এন লারমা) কর্মীরা এ দুজনকে হত্যায় জড়িত থাকতে পারে।

নানিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল লতিফ বলেছেন, ‘রামসুপারিপাড়ায় ইউপিডিএফের দুই কর্মীকে গুলি করে হত্যার সংবাদ আমরা জেনেছি। আমরা সেই এলাকার উদ্দেশে রওনা হয়েছি। পৌঁছাতে সময় লাগবে। ফিরে এসেই বিস্তারিত জানাতে পারব।’

ইউপিডিএফের প্রচার বিভাগের প্রধান নিরন চাকমা এ বিষয়ে এখনো কিছু জানেন না বলে জানিয়েছেন।

অন্যদিকে, পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (এম এন লারমা) মুখপাত্র প্রশান্ত চাকমা জানান, এ ঘটনার সঙ্গে তাঁরা জড়িত নন। এ হত্যাকাণ্ড ইউপিডিএফের অভ্যন্তরীণ কোন্দলের কারণে হয়েছে বলে দাবি করেন তিনি।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com