1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৪:০২ অপরাহ্ন

থাই লায়ন এয়ারের ঢাকা-ব্যাংকক ফ্লাইট উদ্বোধন

মৃদুভাষণ ডেস্ক :: গুলশানের একটি হোটেলে শনিবার এক অনুষ্ঠানের মাধ্যমে বাংলাদেশে থাই লায়ন এয়ার আনুষ্ঠানিক যাত্রা শুরু করেছে। অনুষ্ঠানে জানানো হয়, আগামী ১ অক্টোবর থেকে ঢাকা- ব্যাংকক রুটে এ ফ্লাইট চলাচল শুরু হবে।

থাই লায়ন এয়ারের মাধ্যমে মাত্র ১৬ হাজার ৮৩ টাকায় ঢাকা থেকে ব্যাংকক রিটার্নের টিকিট কেনা যাবে। যা এ রুটে বাংলাদেশের সর্বনিু ভাড়া। সপ্তাহে সাত দিন ঢাকা থেকে ব্যাংককের ডন মিয়াং আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্দেশে উড়বে থাই লায়ন এয়ার। একই ভাড়ায় যাত্রীরা ২০ কেজি ব্যাগেজ ও ১৫ কেজি স্পোর্টস ব্যাগেজের সঙ্গে নেয়ার সুবিধা পাবেন। অভ্যন্তরীণ রুটে নেয়া যাবে ১০ কেজি।

ব্যাংকক ছাড়াও ঢাকা থেকে ১৯, ৩৬৫ টাকায় ফুকেট, ১৯,২৮২ টাকায় ক্রাবি, ২৬,৬৪৯ টাকায় চীনের গুয়াঞ্জু, ২৪,০২৮ টাকায় ইন্দোনেশিয়ার জাকার্তা, ২৯,৪৩২ টাকায় তাইপে এবং ২২,২২৫ টাকায় সিঙ্গাপুরের রিটার্ন টিকিট দিচ্ছে থাই লায়ন এয়ার।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন থাই লায়ন এয়ারের ব্যবস্থাপনা পরিচালক ফিলিপ প্যাং, হেড অব কমার্শিয়াল সুরাভানান রামাসোয়ামী, সেল ম্যানেজার পিনরুজা ইয়াসিনতর্ন, বাংলাদেশে নিযুক্ত থাইল্যান্ডের রাষ্ট্রদূত প্যানপিমন সুয়ান্নাপংসি, বাংলাদেশের এরিয়া ম্যানেজার এম. গুনাসাকের।
অনুষ্ঠানে থাই লায়ন এয়ারের চেয়ারম্যান দারসিতো হেন্দ্রো সেপুত্রো বলেন, নতুন ফ্লাইট চালুর মধ্য দিয়ে দুই দেশের পর্যটন শিল্পের বিকাশ ঘটবে। পাশাপাশি দুই দেশের মানুষের মধ্যে যোগাযোগও বাড়বে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com