1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৯:১৮ পূর্বাহ্ন

বাসের ধাক্কায় ৭১ টিভির কর্মকর্তা নিহত

মৃদুভাষণ ডেস্ক :: রাজধানীর মহাখালীতে বাসের ধাক্কায় বেসরকারি টিভি চ্যানেল ৭১ টেলিভিশনের এক কর্মকর্তা নিহত হয়েছেন। আজ শনিবার সকাল ১০টার দিকে জাহাঙ্গীর গেটের সামনের মোড় দিয়ে মহাখালী যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ওই ব্যক্তির নাম আনোয়ার হোসেন (৩২)। তিনি ৭১ টেলিভিশনে সেলস এক্সিকিউটিভ হিসেবে কর্মরত ছিলেন।

আনোয়ার হোসেনের সহকর্মী ও পুলিশ সূত্রে জানা যায়, আনোয়ার হোসেনের বাসা ঝিগাতলায়। আজ সকালে বারিধারায় কর্মক্ষেত্রে যাওয়ার উদ্দেশে নিজের মোটরসাইকেল নিয়ে বের হন তিনি। সকাল ১০টার দিকে জাহাঙ্গীর গেটের সামনের মোড় দিয়ে মহাখালী যাওয়ার পথে পেছন থেকে ভিআইপি পরিবহনের একটি বাস তাঁর মোটরসাইকেলকে পেছন থেকে ধাক্কা দেয়। তিনি ছিটকে পড়লে বাসের চাকা তাঁর শরীরের ওপর উঠে যায়। এতে গুরুতর আহত হন তিনি। তাঁর দুই পায়ে মারাত্মক আঘাত লাগে। তাঁকে আঘাত করার পর বেপরোয়া বাসটি জাহাঙ্গীর গেটের পাশে বিজয় টাওয়ার গ্রিলে গিয়ে ধাক্কা দেয়। ঘটনাস্থল থেকে বাসের চালককে আটক করা হয়েছে। বাসটি জব্দ করা হয়েছে। গুরুতর আহত অবস্থায় আনোয়ারকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়। সেখানে দুপুর ১২টা ৪০ মিনিটে তিনি মারা যান।

রাজধানীর মহাখালীতে বেপরোয়া বাসের ধাক্কায় ৭১ টেলিভিশনের এক কর্মকর্তা নিহত। রাজধানীর মহাখালীতে বেপরোয়া বাসের ধাক্কায় ৭১ টেলিভিশনের এক কর্মকর্তা নিহত। ৭১ টেলিভিশনের বিশেষ প্রতিনিধি পারভেজ রেজা বলেন, আনোয়ার হোসেন বছর তিনেক আগে বিয়ে করেছেন। বাসটির গতি খুবই বেপরোয়া ছিল। বাসের ধাক্কায় আনোয়ারের দুই পা থেঁতলে যায়। প্রচুর রক্তক্ষরণ হয়েছিল। চিকিৎসকেরা একটি অস্ত্রোপচার করেছিলেন।

ট্রাফিক বিভাগের অতিরিক্ত উপকমিশনার (পশ্চিম) মঞ্জুর মোরশেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, বাস ও চালককে আটক করে কাফরুল থানা-পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com