1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৩:৫৬ পূর্বাহ্ন

কারাবন্দী বিএনপি নেতা আলী আহমদের মুক্তি দাবী স্পেন বিএনপির

স্পেন প্রতিনিধি :: কারাবন্দী বিএনপি নেতা আলী আহমদের মুক্তি দাবী স্পেন বিএনপির সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদকে কারাগারে প্ররণের তীব্র ক্ষোভ ও প্রতিবাদ জানিয়েছেন জাতীয়তাবাদীদল (বিএনপি) স্পেন শাখা।

রাজনৈতিক প্রতিহিংসা ও হয়রানীর উদ্দেশ্যে বিএনপির এ নেতাকে কারাগারে প্রেরণ করা হয়েছে বলে এক বিবৃতিতে স্পেন বিএনপির নেতারা উল্লেখ করেন।
তারা অবিলম্বে মামলা প্রত্যাহার করে আলী আহমদের মুক্তি দাবী করেছেন।
গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে স্পেন বিএনপির সভাপতি খোরশেদ আলম মজুমদার,সহ সভাপতি সোহেল আহমদ সমসু ,সাধারন সম্পাদক আব্দুল কাইয়ূম পংকী,ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক সোহেল ভূঁইয়া ,সাংগঠনিক সম্পাদক আবু জাফর রাসেল ,স্পেন যুবদলের সভাপতি রমিজ উদ্দিন সরকার ,যুগ্ম সাধারন সম্পাদক ছানুর মিয়া সাদ,স্পেন বিএনপির যুগ্ম সম্পাদক হুমায়ূন কবির রিগান, ফ্রান্স যুবদলের সাংগঠনিক সম্পাদক শাওন আহমদ,স্পেন বিএনপির সো সেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক জেন্স শিপার এক যৌথ বিবৃতিতে বলেন- সদ্য মাতৃবিয়োগ ও বাইপাস করানো অসুস্থ একজন মানুষকে জামিন না দিয়ে জেল হাজতে প্রেরণের ঘটনা অমানবিক ও দুঃখজনক।

বিচার বিভাগ বিরোধী নেতাকর্মীদের বিপক্ষে অবস্থান নিয়েছে আখ্যায়িত করে তারা বলেন বিএনপি নেতাকর্মীদের মিথ্যা মামলা দিয়ে, জেলে প্রেরণ করে হাসিনা সরকারের পতন ঠেকানো যাবে না, পতন অনিবার্য।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com