1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৮:৪২ পূর্বাহ্ন

পুলিশের কাছ থেকে জামায়াত নেতা ছিনতাই

মৃদুভাষণ ডেস্ক :: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় আত্মীয়ের মৃত্যুবার্ষিকীর অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন উপজেলা জামায়াতে ইসলামীর সাধারণ সম্পাদক আলাউদ্দিন আল আজাদ। সেখানে পুলিশের হাতে গ্রেফতার হন তিনি। তবে গ্রেফতার করেও তাকে থানায় নিয়ে যেতে পারেনি পুলিশ। পথে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা তাকে পুলিশের হাত থেকে ছিনতাই করে নিয়ে যায়!

সোমবার (১ অক্টোবর) দুপুরে উল্লাপাড়া উপজেলায় কয়ড়া ইউনিয়নের চরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে বলে সারাবাংলাকে নিশ্চিত করেছেন উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেওয়ান কৌসিক আহমেদ।

জামায়াত নেতা আলাউদ্দীন আল আজাদের বিরুদ্ধে উল্লাপাড়া মডেল থানায় সন্ত্রাস ও নাশকতার মোট ১৬টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

স্থানীয়রা জানান, দুপুরে চরপাড়া গ্রামের হাজী জয়নাল আবেদীনের মৃত্যুবার্ষিকীর অনুষ্ঠান ছিল। আত্মীয় হিসেবে ওই অনুষ্ঠানে যোগ দিতে যান জামায়াত নেতা আলাউদ্দিন আল আজাদ। খবর পেয়ে উল্লাপাড়া মডেল থানা পুলিশের উপপরিদর্শক রিপনসহ ছয় পুলিশ সদস্য বাড়িটি ঘেরাও করেন। পরে তারা জামায়াতের ওই নেতাকে আটক করেন।

আটকের পর পুলিশ আলাউদ্দিন আল আজাদকে হাতকড়া পরিয়ে ঘটনাস্থল থেকে গাড়িতে তোলার সময় স্থানীয় জামায়াত-শিবিরের কয়েকজন কর্মী পুলিশের ওপর হামলা চালায়। এ সময় হামলাকারীদের হাতে পুলিশ সদস্যরা শারীরিকভাবে লাঞ্ছিত হন। সেইসঙ্গে আলাউদ্দিন আল আজাদকে হাতকড়াসহই ছিনতাই করে নিয়ে যায় তারা।

এ ঘটনার পর থেকে ওই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। যেকোনো অনাকাঙ্ক্ষি পরিস্থিতি এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানিয়েছেন উল্লাপাড়া মডেল থানার ওসি দেওয়ান কৌসিক আহমেদ।

তিনি জানান, ওই জামায়াত নেতাকে গ্রেফতারে অভিযান শুরু হয়েছে। এছাড়া জামায়াত-শিবিরের যে সদস্যরা এই ‘ছিনতাই’য়ের ঘটনার সঙ্গে জড়িত, তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com