1. ahmedshuvo@gmail.com : admi2018 :
  2. mridubhashan@gmail.com : Mridubhashan .Com : Mridubhashan .Com

মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০২:৪৫ অপরাহ্ন

শিরোনাম :
ভাটারায় কাভার্ডভ্যানের ধাক্কায় আর্ট কলেজছাত্রীর মৃত্যু ভিপি নূরের ওপর হামলা ও মামলা প্রত্যাহার দাবিতে শাহবাগে বিক্ষোভ যৌন হেনস্তা: মুখ খুললেন অনুরাগের প্রথম স্ত্রী স্ত্রীকে খুশি করতে জমি বিক্রি করে হাতি কিনে দিলেন স্বামী বাসের ধাক্কায় মায়ের কোল থেকে ছিটকে পড়ল শিশু, প্রাণ গেল দুজনেরই দুই দিনের মধ্যে টিকার ট্রায়াল প্রক্রিয়া জানাবে চীনা কোম্পানি চীনকে পাল্টা জবাবের হুশিয়ারি তাইওয়ানের শিক্ষাপ্রতিষ্ঠান খোলার বিষয়ে যা জানালেন মন্ত্রিপরিষদ সচিব ভারতে সন্তান ছেলে না মেয়ে জানতে অন্তঃসত্ত্বা স্ত্রীর পেট কাটলেন স্বামী! কানের ময়লা পরিষ্কার করার বিজ্ঞানসম্মত উপায়

সদ্যোজাত সন্তানকে প্লাস্টিকে ভরলেন মা, তার পরে ক্যুরিয়ার করলেন কিন্তু কেন?

মৃদুভাষণ ডেস্ক :: অবাক হওয়ার মতো বহু ঘটনাই মাঝেমধ্যেই সামনে আসে। তবে চিনের ফিঝোউ প্রদেশের এই ঘটনা যেন সব কিছুকে ছাপিয়ে যায়। নিজের সদ্যোজাত কন্যাসন্তানকে প্লাস্টিকে ভরে ক্যুরিয়ার করলেন মা!

কিন্তু কেন?

ওই সন্তানের অপরাধ, সে অবাঞ্চিত। গর্ভাবস্থায় তাকে নষ্ট করা যায়নি বলেই জন্মানোর পরে চরম পদক্ষেপ নিল মা। এক আন্তর্জাতিক সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, বছর ২৪ এর এক তরুণী একটি প্যাকেটে নবজাতককে ভরে চিলড্রেন্স ওয়েলফেয়ার ইনস্টিটিউশন নামে এক শিশুকল্যাণ সংস্থার উদ্দেশে ক্যুরিয়ার করে। যে ক্যুরিয়ার কর্মী ওই সংস্থায় যাচ্ছিলেন, তার হাতেই প্যাকেটটি ধরিয়ে দেয় সে। পথে যেতে যেতেই ওই কর্মী একটি শিশুর কান্না শুনতে পান। প্রথমটা ঠিক ঠাওর করতে পারেননি। কিন্তু কিছুক্ষণের মধ্যেই বুঝতে পারেন, কান্নার আওয়াজ ভেসে আসছে তাঁর হাতে থাকা পার্সেল থেকেই।

জানা গিয়েছে, শিশুটির বয়স মাত্র কয়েকদিন। তাকে একটি হাসপাতালে পাঠানো হয়েছে। তার অবস্থা স্থিতিশীল বলেই জানিয়েছেন ডাক্তাররা। এদিকে ওই ক্যুরিয়ার কর্মী পুরো ঘটনাটি পুলিশের কাছে জানান। পুলিশ বিষয়টির তদন্ত করে দেখছে।


© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত মৃদুভাষণ - ২০১৪
Design & Developed BY ThemesBazar.Com